ট্রলার ডুবির ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৯ জুন ২০১৮, ০১:১৭ পিএম

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কারখানা নদীতে ট্রলার ডুবির ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ জুন) সকালে ডিসি রোডের খেয়াঘাট সংলগ্ন কারখানা নদী থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, সকালের দিকে কারখানা নদী থেকে প্রথমে বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের বাসিন্দা ফিরোজ খানের নবম শেনীতে পড়ুয়া কন্যা লিনা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। এরপর বেলা পৌনে ১১ টার দিকে  পটুয়াখালীর বাউফল উপজেলার ধুলিয়া ইউনিয়নের জামালকাঠির বাসিন্দা আল মামুনের ৪ বছরের শিশু সন্তান হাফসার মরদেহ উদ্ধার করা হয়।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান জানান,  ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।  আর কোন যাত্রী  নিঁখোজ নেই বলেও তিনি জানান।

উল্লেখ্য  রোববার (১৭ জুন) দুর্ঘটনার আগে ডিসি ঘাট থেকে ট্রলারটি ২৫ থেকে ৩০ জন যাত্রী নিয়ে কারখানা নদী পাড়ি দিয়ে শিয়ালগুনি ঘাটের দিকে যাচ্ছিল। তখন হঠাৎ করে মাটির ঢেলা পড়ে পন্টুনে আঘাত হানলে ট্রলারটি উল্টে যায়। এসময় যাত্রীরা সাঁতরে তীরে উঠলেও ৪ জন নিখোঁজ হওয়ার
খবর নিশ্চিত করে স্থানীয় প্রশাসন। 

বিডি২৪লাইভ/এসএস 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: