খন্দকার মোশাররফ উপদেষ্টা মন্ডলীর সদস্য  হওয়ায় আনন্দ মিছিল

প্রকাশিত: ২২ জুন ২০১৮, ০৭:১০ পিএম

হারুন-অর-রশীদ,
ফরিদপুর প্রতিনিধি:

এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ফরিদপুরে আনন্দ মিছিল, সমাবেশ ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

শুক্রবার(২২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের থানা রোডের কার্যালয় থেকে আওয়ামী লীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের  নেতা কর্মীদের একটি বিশাল মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফরিদপুর প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে ফরিদপুর জেলা আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এ এইচ এম ফোয়াদ, জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন এবং জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম প্রমুখ।

&dquote;&dquote;

বক্তারা বলেন, ফরিদপুরের গণমানুষের প্রাণপ্রিয় নেতা ও সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে উপদেষ্টা মন্ডলির সদস্য মনোনীত করে বঙ্গবন্ধু কন্যা ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা ফরিদপুরবাসীকেই সম্মানিত ও মর্যাদার আসনে বসিয়েছেন।

আনন্দ সমাবেশ শেষে নেতাকর্মী ও উপস্থিত জনতার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

বিডি২৪লাইভ/এমকে
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: