সিরাজদিখানে প্রাথমিক বিদ্যালয়ে চুরি

প্রকাশিত: ২৩ জুন ২০১৮, ০৩:০০ পিএম

মুন্সীগঞ্জ সিরাজদিখানে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি হয়েছে। শুক্রবার দিবাগত মধ্য রাতের দিকে মধ্যপাড়া ইউনিয়নের কাকালদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চুরির ঘটনা ঘটে। 

শনিবার সকাল ৯টার দিকে স্কুলের শিক্ষকরা বিদ্যালয়ে গিয়ে এ ঘটনা জানতে পারেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষীকা নিলুফা ইয়াসমিন লাভলী জানান, গতরাতে অজ্ঞাত চোরেরা স্কুলের ভিতরে ঢুকে ওয়াসব্লকের দুইটি কল নিয়ে গেছে।

এর আগে রোজার ১০ দিন পূর্বে অফিস কক্ষের দুটি তালা ও আলমারি ভেঙ্গে একটি সাউনন্ডবক্স, বেল, ২টি ফ্যান, নগদ টাকা ও ব্যাক্তিগত জিনসিপত্র, দেওয়াল ঘড়িসহ কমপক্ষে এক লাখ টাকার মালামাল নিয়ে গেছে। স্কুলটিতে এবার নিয়ে সাতবারের মতন চুরির ঘটনা ঘটছে। এখানে এখনো কোন নৈশ প্রহরী নিয়োগ হয়নি। 

এ ঘটনায় সিরাজদিখান থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বেলায়েত হোসেন জানান, কাকালদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চুরির ঘটনা ঘটে। ওই এলাকার গাজা সেবনকারীরা এ ঘটনা ঘটাতে পারে। ওই স্কুলে নৈশপ্রহরী ছিল সে চাকরি ছেড়ে বিদেশে চলে যাওয়ায় এখন আবার নৈশপ্রহরী নিয়োগ দিতে হবে। 

 বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: