আ’লীগ নেতার ছেলেকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ২৩ জুন ২০১৮, ০৫:৫০ পিএম

দিনাজপুর শহরের কসবা এলাকায় আওয়ামী লীগ নেতার ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে কারা হত্যা করেছে তা চিহিৃত করতে পারলেও  কি কারণে হত্যা করা হয়েছে পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি। গত শুক্রবার রাত সাড়ে ৯ টার সময় দিনাজপুর শহরের ১২ নং ওয়ার্ডের কসবা কোয়াড়ের মোড় এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে।

নিহত যুবকের নাম-ইরেস উদ্দিন আহমেদ ইরেস (৩৩) । তিনি সদর উপজেলঅর কসবা মহল্লার বাসিন্দা ও ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ময়েজ উদ্দিনের ছেলে। 

জানা যায়, গতকাল শুক্রবার (২২ জুন) রাত ৯ টার সময় শহরের ১২ নং ওয়ার্ডের কসবা কোয়াড়ের মোড় এলাকায় ইরেস উদ্দিন আহমেদ ইরেসের বাঁচাও বাঁচাও চিৎকার শুনতে পেয়ে এলাকাবাসী ছুটে গিয়ে ক্ষত বিক্ষত অবস্থায় ইরেজকে উদ্ধার করে। তাকে আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়ার সময় ইরেস তাকে কারা আহত করেছে তাদের নাম বলে দেয়। হাসপাতালে নেওয়া হলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপরে দিনাজপুর কোতয়ালী থানার ওসি(তদন্ত) মো. নাজমুল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকারীরা পালিয়ে গেছে। তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। এ ব্যাপরে নিহত ইরেসের পিতা ময়েজ উদ্দিন হত্যাকারীদের নাম দিয়ে মামলা করেছেন।  

 বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: