ফাইনালে চ্যাম্পিয়ন শেখ রাসেল স্মৃতি যুব সংঘ

প্রকাশিত: ২৩ জুন ২০১৮, ০৬:২০ পিএম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ‘একতাই শক্তি’ ফুটবল টুর্নামেন্ট এ ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে শেখ রাসেল স্মৃতি যুব সংঘ। শুক্রবার (২২ জুন) বিকাল ৪ ঘটিকায় এ ফাইনাল খেলায় তারা সাফল্যর শীর্ষে অবস্থান করে নেয়।

খেলা সূত্রে জানা যায়, শেখ রাসেল স্মৃতি যুব সংঘ খেলার শুরু থেকেই প্রতিপক্ষ পিঙ্গলাকাঠী স্পোর্টিং ক্লাবকে ঘায়েল করা শুরু করে। কোন কিছু বুঝে উঠার আগেই তাদের জালে বল পাঠিয়ে দেয় শেখ রাসেল স্মৃতি যুব সংঘ।

দর্শকদের মধ্যে থেকে মো. হোসাইন বলেন, শেখ রাসেল স্মৃতি যুব সংঘের প্রতিষ্ঠার পর এই প্রথম বারের মত টুর্নামেন্টে অংশগ্রহণ করে এবং প্রথম টুর্নামেন্টেই তারা সাফল্যর চূড়ায় উঠতে সক্ষম হয়।

সাফল্যর চূড়ায় উঠার প্রসঙ্গে অধিনায়ক শাহাদাত হোসাইন বলেন, আমাদের প্রচেষ্টা আমরা ধরে রাখার চেষ্টা করবো। শেখ রাসেল স্মৃতি যুব সংঘের প্রতিষ্ঠাতা মো. রেজাউল করিম ও কো-ফাউন্ডার মো. তোফাজ্জেল হোসেন তাদেরকে সর্বদা অনুপ্রেরণা দিয়ে থাকেন। আমি মনে করি এর মাধ্যমে আমরা আরো ভাল করতে পারবো।

তিনি আরো বলেন, এছাড়াও শেখ রাসেল স্মৃতি যুব সংঘের অন্যান্য কো-ফাউন্ডারগণ বিশেষ করে মো. হোসাইন হাওলাদার, নেছার আহমেদ, অহিদুজ্জামান টিপু, হাসানাত ফকির, শামীম হোসাইন, সাইলু ফকিরসহ সকলের কাছে আমরা কৃতজ্ঞতা প্রকাশ করি।

উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার, প্রমথ রঞ্জন ঘটক, ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্দু বালা,ওসি (তদন্দ) হারুন-অর-রশীদসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

 বিডি২৪লাইভ/এমকে


 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: