জাহিদুল ইসলাম

কুবি প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবারের বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

২৩ জুন, ২০১৮ ২১:০৩:১৪

ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত ও দোয়া মাহফিল করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবার। শনিবার (২৩ জুন) দুপুরে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর নেতৃত্বে এ জিয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার ও শিক্ষক সমিতির সভাপতি ড. মো. আবু তাহের, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন ও শিক্ষক সমিতির অন্যান্য নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী রানা, কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, কর্মচারী পরিষদের নেতৃবৃন্দ এবং শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদ প্রমুখ।

জানা যায়, অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী উপাচার্য হিসেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ পাওয়ায় এবং বাংলাদেশ আওয়ামী লীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ঐতিহাসিক দিন উপলক্ষে এ আয়োজন করা হয়।

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মো. আবু তাহের জানান, ‘উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী স্যারের নেতৃত্বে একটি ঐতিহাসিক দিনে এমন একটি আয়োজনের অংশ হতে পেরে আমরা খুবই গর্বিত ও আনন্দিত। এমন একটি গৌরবময় কাজের উদ্যোগ নেয়ায় উপাচার্য স্যারসহ আয়োজনের সাথে অংশ নেয়া সবাইকে ধন্যবাদ জানাই এবং ভবিষ্যতেও এমন আয়োজন করবে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রশাসন।’

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: