হাসান আল মাহমুদ

স্টাফ করেসপন্ডেন্ট

‘গাজীপুরে ভোট পাহারায় থাকবে বিএনপি নেতারা’

২৩ জুন, ২০১৮ ২২:২০:০৮

ছবি: প্রতিনিধি

কারচুপি ঠেকাতে গাজীপুরে ভোট পাহারায় থাকবে বিএনপি নেতারা বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) রুহুল আলম চৌধুরী ।ভোট কারচুপি হলে এখান থেকেই সরকার পতন আন্দোলন মন্তব্য করে তিনি বলেন, এবার গাজীপুর ভোট ডাকাতদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে। প্রয়োজনে লড়াই করে, যুদ্ধে করে হারানো গণতন্ত্র ফিরে পুনরুদ্ধার করতে হবে।

শনিবার গাজীপুর সিটির ৩৩ ও ৩৮ নং ওয়ার্ডের বিএনপি মনোনীত প্রার্থী হাসান উদ্দিন সরকারের পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

গাজীপুরে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে দাবি করে রুহুল আলম চৌধুরী বলেন, জনগণের আশঙ্কা খুলনার মত সরকার এখানে ভোট ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। প্রশাসনের কিছু অতিউৎসাহী ভূমিকা ও নির্বাচন কমিশনের অদক্ষতায় এই নির্বাচন নিয়ে জনমনে আবারও শঙ্কা সৃষ্টি হয়েছে। কিন্তু জনগণ এবার সরকারের ভোট ডাকাতির বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা ব্যালটের মাধ্যমেই বেগম খালেদা বিরুদ্ধে যড়যন্ত্রের জবাব দিবে বলেও মন্তব্য করেন তিনি।

এসময় তিনি ৩৩ ও ৩৮ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লা গণসংযোগ করেন। গণসংযোগে হাসান উদ্দিন সরকারের পক্ষে ব্যাপক গণজোয়ার দেখা গেছে।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মেজর (অব:) হানিফ, জিয়া নাগরিক ফোরাম (জিনাফ) এর সভাপতি লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, দেশ বাচাও মানুষ বাচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: