আমিনপুরে বন্দুকযুদ্ধে নিজাম মন্ডল নিহত

প্রকাশিত: ২৪ জুন ২০১৮, ০৭:৪৭ এএম

পুলিশ হত্যা মামলার অন্যতম আসামী এবং পরমপন্থী নেতা নিজাম মন্ডল। পাবনার আমিনপুরে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছে। নিহত নিজাম একই এলাকার জিলাল মণ্ডলের ছেলে।

এ ঘটনায় পুলিশের দাবি, ঢালার চরে আলোচিত পুলিশ হত্যা মামলার এক নম্বর পলাতক আসামি ছিলেন নিহত নিজাম মণ্ডল । সে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। এবং তার বিরুদ্ধে থানায়ব নয়টি মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল তিন রাউন্ড তাজা গুলি ও তিনটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

পাবনা সুজানগর ও আমিনপুর থানার দায়িত্ব প্রাপ্ত সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন গনমাধ্যম কে জানান, গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢালার চর এলাকায় নিজামকে ধরতে অভিযান চালানো হয়। এসময় পুলিশের অবস্থান বুঝতে পরে নিজাম ও তার সহযোগীরা তাদের লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই নিজাম নিহত হয়।

তিনি আরোও জানান, সন্ত্রাসীদের হামলায়ব অভিযানে অংশ নেওয়া তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের বেড়া হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: