বিয়ে করলেন বাপ্পা-তানিয়া

প্রকাশিত: ২৪ জুন ২০১৮, ০৮:৪৬ এএম

জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার এবং অভিনেত্রী ও উপস্থাপিকা তানিয়া হোসাইন বিয়ে করেছেন। শনিবার (২৩ জুন) বিকালে ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে এই জুটির বিয়ের আনুষ্ঠিকতা সম্পন্ন হয়।

বাপ্পা-তানিয়ার বিয়ে সম্পন্ন হওয়ার পর রাতেই রাজধানীর ঢাকা ক্লাবে সল্প পরিসরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ও বাপ্পা ও অভিনেত্রী ও উপস্থাপিকা তানিয়া হোসাইনের পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন সংগীত ও অভিনয় জগতের ঘনিষ্ঠজনরা।

এর আগে, গত ১৬ মে রাতে ঘরোয়াভাবে বাপ্পা ও তানিয়ার আংটিবদল হয়। আংটিবদলের একটি ছবি ২০ মে রাতে তানিয়া হোসাইন তার ফেসবুক পেজে পোস্ট করেন।

বাপ্পা ও তানিয়া তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে বলেছেন, আমাদের নতুন জীবন শুরুর প্রথম থেকে ভক্ত, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্ক্ষী সবার কাছে দোয়া চাই। আপনারা সবাই এতোদিন আমাদের যেভাবে ভালোবাসা আর দোয়া করেছেন, আশা করি আগামী দিনগুলোতেও তা অব্যাহত রাখবেন।

বিয়ে অনুষ্ঠানে তাদেরকে শুভকামনা জানাতে এসেছিলেন নাট্যজন আতাউর রহমান, সংগীতশিল্পী কনা, কোনাল, এলিটা, সানবীম, উপস্থাপিকা সামিয়া আফরিন, চৈতী, গীতিকার শাহান কবন্ধ, অভিনয়শিল্পী নাবিলা, নির্মাতা আশফাক নিপুন প্রমুখ।

প্রসঙ্গত, সংগীতশিল্পী বাপ্পা মজুমদার এবং অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। দীর্ঘ ৯ বছর সংসার জীবনের পর ছাড়াছাড়ি হয় তাদের। অপরদিকে, ২০১০ সালের ৩০ মার্চ চিত্রপরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে বিয়ে করেন। বিয়ের এক বছরের মাথায় তাদের বিবাহবিচ্ছেদ হয়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: