ব্রিটিশ রাজপরিবারে আসছে যমজ সন্তান!

প্রকাশিত: ২৫ জুন ২০১৮, ১১:৫২ এএম

বিয়ের মাত্র এক মাস হয়েছে এরই মধ্যে খুশির হাওয়া বিইছে ব্রিটিশ রাজপরিবারে। গত ১৯ মে রাজকীয়ভাবে পরিণয়বদ্ধ হন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। ইংল্যান্ডের উইন্ডসর ক্যাসেলে ঘটা করে হয় প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়ের অনুষ্ঠান। আর এরই মধ্যে খবর পাওয়া গেল বাবা-মা হতে চলেছেন ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্স।

শুধু এখানেই আনন্দের শেষ নয়। জানা যায়, পুত্র ও কন্যা মিলিয়ে আসছে যমজ সন্তান মেগানের কোল জুড়ে। সম্প্রতি এক ব্রিটিশ ম্যাগজিন সূত্রে এমন খবরই মিলেছে।

বিয়ের পর গোপনেই মধুচন্দ্রিমা সারেন এই ব্রিটিশ রাজ দম্পতি প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। আর এর পরই এই খুশির খবর আসল। বিয়ের পর এই খুশির খবরটাই সবার আশাতীত ছিল।

মেগান ও হ্যারির বিয়ের অনুষ্ঠানের বেশ কিছুদিন আগে থেকেই মেগানের মা হওয়ার খবর শোনা গিয়েছিল। যদিও ব্রিটিশ রাজপরিবারে বিয়ের আগে সন্তানসম্ভবা হওয়ার রীতি নেই। প্রিন্স হ্যারি বরাবরই নিয়ম ভেঙেছেন। কিন্তু সন্তানের মা-বাবা হতে যাওয়ার বিষয়টি স্বীকার করেননি তারা।

ব্রিটিশ ওই ম্যাগাজিন সূত্রের খবর, কেট মেগানকে জানিয়েছে ব্রিটিশ রাজপরিবারের নিয়ম অনুসারে কোনও রয়্যাল অনুষ্ঠানে বেবি বাম্প প্রকাশ্যে আনার নিয়ম নেই, এমনকি মাতৃত্বকালীন শরীরচর্চার সময়ও বেবি বাম্প ঢেকে রাখাই নিয়ম। পাশাপাশি মেগান যেন শরীরের দিকে বিশেষ খেয়াল রাখেন সেটাও তাকে জানিয়েছেন কেট। 

জানা গেছে, রাজ পরিবারে নতুন সদস্য আগমনের খবর, প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল সবার আগে জানিয়েছিলেন বড় ভাই প্রিন্স উইলিয়াম ও বৌদি কেট মিডলটনকে। আর তারপর থেকে কেট আপাতত মেগানকে মাতৃত্বের টিপস দিতে ব্যস্ত। 

সূত্র : জি নিউজ

বিডি২৪লাইভ/এমআরএম
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: