বাকৃবির ৫৭ বছর উদযাপন, রেজিস্ট্রেশন শেষ ১৬ জুলাই

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৮, ০৩:৩৭ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সাফল্য ও গৌরবের ৫৭ বছর উদযাপন এবং হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউটের উদ্বোধন উপলক্ষে অ্যালামনাইদের রেজিস্ট্রেশন শেষ হবে ১৬ জুলাই। অনুষ্ঠানের তথ্য ও প্রচার উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. আখতার হোসেন চৌধুরী ও সদস্য সচিব অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

বাকৃবি ও বাকৃবি অ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে আগামী ২২ জুলাই এ অনুষ্ঠানের উদ্বোধন করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ওয়েবসাইটে (bauaa.org.bd) গিয়ে প্রাক্তন শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবেন। 

এছাড়াও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিসার্চ সিস্টেম (বাউরেস) অফিস, কৃষিবিদ ইনস্টিটিউশন, প্রতি অনুষদের শিক্ষক প্রতিনিধি ও বিশ্ববিদ্যালয়ের আব্দুল জব্বারের মোড়স্থ বিপুল ফটোস্ট্যাট থেকেও ফরম নিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন প্রাক্তন বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েটরা। অনলাইনে রেজিস্ট্রেশন পদ্ধতি ও ফিসহ যাবতীয় তথ্য দেওয়া আছে।

উল্লেখ্য, অনুষ্ঠান উপলক্ষে আগামী ২২ জুলাই বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে।

বিডি২৪লাইভ/এম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: