ঋতুপর্ণার পরকীয়ার তথ্য ফাঁস!

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৮, ০৩:৩৮ পিএম

ভারতীয় বাংলা সিনেমায় জনপ্রিয় তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলার পাশাপাশি হিন্দি সিনেমাতেও অভিনয় করেছেন এ তারকা অভিনেত্রী। বাংলাদেশের বেশ কয়েকটি সিনেমাতেও দেখা গেছে তাকে। ১৯৯৮ সালে দহন সিনেমার জন্য জাতীয় পুরস্কারের পাশাপাশি নানা পুরস্কারে পুরস্কৃত হয়েছেন ঋতুপর্ণা।

নানা কারণেই বারবার আলোচনায় উঠে আসছেন এই অভিনেত্রী। সম্প্রতি ফের আলোচনায় এসেছেন পরকীয়ার তথ্য ফাঁস ও বোল্ড দৃশ্য নিয়ে। তবে তার এই পরকীয়ার তথ্য বাস্তবে নয় বরং চলচ্চিত্রে। সুচিত্রা ভট্টাচার্যের কাহিনী অবলম্বনে তৈরি পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ছবি ‘গহীন হৃদয়’। ছবিতে ‘সোহিনী’র চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণাকে।

সম্প্রতি ইংরেজি দৈনিকের এক প্রশ্নে ঋতুপর্ণা বলেন, এ ধরনের দৃশ্যে আমি স্বাচ্ছন্দ, আমার সহ অভিনেতা কৌশিক সেনের সঙ্গে আমার বোঝাপড়াও বেশ ভালো। এই পুরো বিষয়টিই এক্কেবারে ছবির বা অভিনয়ের অঙ্গ। চিত্রনাট্যের প্রয়োজনেই আমি এ ধরনের দৃশ্যে অভিনয় করতে রাজি।

অভিনেত্রী বলেন, এ ধরনের দৃশ্যে অভিনয় করা ও দৃশ্যটি ফুটিয়ে তোলাও আমার কাছে চ্যালেঞ্জের। এটি আমার কাছে কাজেরই অঙ্গ। পেশাদারি অভিনেত্রী হিসেবে আমরা ছবির চরিত্র হয়ে উঠি। আসছে ২০ জুলাই ‘গহীন হৃদয়’ মুক্তি পেতে যাচ্ছে।

বিডি২৪লাইভ/এএ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: