রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৮, ০৫:৩৮ পিএম

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর।

সোমবার (১৬ জুলাই) দুপুরে রাজধানীর ৬নং মিরপুর এলাকায় যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে।

এ সময় যুবদল ঢাকা মহানগর উত্তরের অর্ন্তগত বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিলে নেতাকর্মীরা খালেদা জিয়ার ভয় নাই রাজপথ ছাড়ি নাই। মুক্তি, মুক্তি, মুক্তি চাই খালেদা জিয়ার মুক্তি চাই বলে স্লোগান দিতে থাকে। এরপরে সংক্ষিপ্ত সমাবেশে যুবদলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে অন্যায় ভাবে কারাবন্দি করে রেখেছে। বিএনপি ও বেগম খালেদা জিয়াকে নিয়ে সরকারের নীল নকশা সফল হবে না। যুবদলের নেতাকর্মীরা গণআন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবে।

তারা আরও বলেন, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান কে বিনা কারণে হয়রানি ও নির্যাতনের উদ্দেশ্যে গ্রেফতার করে রিমান্ডে দেওয়া হয়েছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান কে নিঃশর্ত মুক্তি দাবি করছি।

বিডি২৪লাইভ/এনএসএস/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: