ঘোষণা দিয়ে নববধূকে গণধর্ষণ

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৮, ১২:৫৫ এএম

এক নববধূকে ঘোষণা দিয়ে অপহরণ করে গণধর্ষণের পর তার বাবার বাড়িতে ফেলে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, শনিবার (১৪ জুলাই) সকালে ওই নববধূ বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাচ্ছিল। এ সময় দবির ও তার সঙ্গীরা তাকে অপহরণ করে নিয়ে যায়।

ঘটনার তিন দিন পর সোমবার সকালে অপহরণকারীরা একটি মোটরসাইকেল করে গৃহবধূকে তার বাবার বাড়ি ফেলে রেখে যায়। পরে পরিবারের লোকজন গুরুতর অসুস্থ গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে ভর্তি করে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. আশরাফুল আলম জানান, গৃহবধূর শারীরিক অবস্থার উন্নতির হচ্ছে। তবে পরিবারের পক্ষ থেকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ দেয়ায় তার পরীক্ষা-নিরীক্ষার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গৃহবধূর চাচা জানান, বাড়ির ঘর তোলার কাজে গিয়ে রাজমিস্ত্রি দবির ওই কিশোরীকে (বর্তমান গৃহবধূ) বিয়ে করার প্রস্তাব দেয়। এতে মেয়ের পরিবার রাজি না হওয়ার তাকে চরমভাবে উত্ত্যক্ত করতে থাকে দবির। একপর্যায়ে মেয়েকে অন্যত্র বিয়ে দেয়া হয়। এতেও রক্ষা হলো না।

খোকসা থানার পরিদর্শক (তদন্ত) তালুকদার আসাদুজ্জামান বলেন, ঘটনা শুনে হাসপাতালের জরুরি বিভাগে গিয়েছিলাম। কিন্তু মেয়েটি গুরুতর অসুস্থ থাকায় তার সঙ্গে কথা বলতে পারিনি। তবে এখন পর্যন্ত থানায় কেউ মামলা করতে আসেননি বলে তিনি জানান।

এ ঘটনায় ওই গৃহবধূর পরিবার মামলার মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: