ওয়ানডেতে পারবে তো টাইগাররা!

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৮, ০৯:১৮ পিএম

টেস্টে ভরাডুবির পর ওয়ানডেতে ঘুরে দাঁড়াতে মুখিয়ে আছে টাইগার শিবির। তাই এই সিরিজকে সামনে রেখে জ্যামাইকার প্রচন্ড গরমের তোয়াক্কা না করে অনুশীলনে ব্যস্ত সময় পার করছে তামিম-সাকিবরা। আগামী ২২ জুলাই প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে মাশরাফি বাহিনী।

ওয়ানডে স্কোয়াডে সুযোগ পাওয়া আনামুল হক বিজয় এক ভিডিও বার্তায় বলেছেন, ‘আমাদের ওয়ানডে স্কোয়াডের প্রথম অনুশীলন হলো। আমরা যারা লম্বা সফর করে এসেছি এবং এখানে আরও যারা ছিল, সবাই মিলে অনুশীলন করলাম। প্রথমে ফিল্ডিং সেশন হয়েছে, এরপর নেট সেশন করেছি। এখানে অনেক গরম ছিল, তবুও আমরা মানিয়ে নিয়ে অনুশীলন করেছি।’

দলকে আরও চাঙা করতে এরই মাঝে ঢাকা ছেড়েছেন ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সোমবার (১৬ জুলাই) রাত ১টা ৪০ মিনিটে এমিরাইটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে জ্যামাইকার উদ্দেশ্যে যাত্রা করবেন টাইগার দলপতি।

ওয়ানডের গল্পটা ভিন্ন হোক, এমনটাই প্রত্যাশা বিজয়ের মুখে। তিনি মনে করেন, ‘টেস্ট সিরিজ যেহেতু শেষ হয়েছে, এখন ওয়ানডেতে নতুন করে শুরু করতে হবে। আমাদের প্রস্তুতি যদি ঠিক মত হয় তাহলে আশা রাখি আমরা ভালো কিছু করতে পারব। আর অবশ্যই খেলোয়াররা সবাই চেষ্টা করছে ভালোভাবে কামব্যাক করার।’

তিনি আরো বলেন, ‘যেহেতু এখন সাদা বলের খেলা। বাংলাদেশ দল এই ফরম্যাটে ভালো খেলছে লম্বা সময় ধরে।’

এখন দেখার বিষয় টাইগাররা পারবে কি ওয়ানডেতে সিরিজ জয় নিয়ে দেশে ফিরতে?

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: