সুস্থ হচ্ছেন ইরফান, শোনাচ্ছেন গান

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৮, ১০:৪১ এএম

হুট করে টুইটারের প্রোফাইল ফটো বদলে দেন ইরফান খান। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। টুইটারে ইরফানের নতুন প্রোফাইল পিকচারে তাকে দুর্বল দেখাচ্ছে ঠিকই। কিন্তু মুখে হাসি। পরনে হলদে টি-শার্ট। আর কানে হেডফোন।

&dquote;&dquote;যুক্তরাজ্যের হাসপাতালের বাইরে ইরফান খান। ছবি: টুইটার থেকে নেওয়া।

এক সাক্ষাৎকারে ইরফানের বন্ধু বিশাল বলেন, ‘ওঁর সঙ্গে আমার প্রায়ই কথা হচ্ছে। সুস্থ হচ্ছেন ইরফান। হোয়াটস্অ্যাপে আমাদের কথাবার্তা চলতেই থাকে। ইদানিং ইরফান আমাকে ঘুমপাড়ানি গানও রেকর্ড করে শোনায়।’

সম্প্রতি টুইটারে ইরফান খানের স্ত্রী সুতপা শিকদার লিখেছেন, ‘আমার সবচেয়ে ভালো বন্ধু ও সঙ্গী একজন যোদ্ধা। ও খুব সুন্দরভাবে এবং দুর্দান্ত ভঙ্গিতে সব প্রতিবন্ধকতার সঙ্গে লড়াই করছে।’

&dquote;&dquote;

তার অসুস্থতার খবর নিয়ে মার্চের মাঝামাঝি সময়টায় অজস্র গুজব রটে। আর তারপর আচমকাই একটা টুইট। সেই টুইটেই নিজের অসুস্থতার খবর জনসমক্ষে এনেছিলেন অভিনেতা ইরফান খান। আর লুকোছাপা না রেখে সে দিনই জানিয়ে দিয়েছিলেন যে তিনি নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত।

নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য লন্ডনেও পাড়ি দিতে হয়েছিল অভিনেতাকে। বর্তমানে যুক্তরাজ্যের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তিনি।

এদিকে আগামী ৩ আগস্ট মুক্তি পাচ্ছে ইরফান খান অভিনীত নতুন ছবি ‘কারওয়াঁ’। এই ছবিকে ঘিরে তাঁর নাম বেশ উচ্চারিত হচ্ছে। এছাড়াও ছবিটির পরিচালক আকর্ষ খুরানা বলেছেন, ‘ইরফানকে ছাড়া ছবির প্রমোশন অবশ্যই আমাদের কাছে চ্যালেঞ্জিং। আর সেই চ্যালেঞ্জটাই এবার আমাদের নিতে হচ্ছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: