জাতীয় নির্বাচনে সবার অংশগ্রহণ চায় জাপা

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৮, ০২:১৪ পিএম

আসন্ন কুড়িগ্রাম-৩ আসন উলিপুর উপনির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষভাবে যেন হয় তা নিশ্চিত করতে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদার সাথে দেখা করেছেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার।

বৈঠক শেষে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার মিডিয়ার সামনে বলেন, গত কালকে ভারতের হাইকমিশনার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ সাহেবের বাসায় এসেছিলেন সেখানে দিপাক্ষীক আলোচনা হয়েছে। ভারতের অনেক অবদানের কথা তিনি উল্লেখ করেন। জাতীয় নির্বাচন নিয়েও কিছু কথাবার্তা হয়েছে। সকল ধরণের প্রার্থীর অংশগ্রহণে একটা সুুষ্ঠু নির্বাচন হবে এটা জাতির কাছে আশা।

বুধবার (১৮ জুন) নির্বাচন ভবনে সাংবাদিকদের এক পশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জাতী পার্টির মহাসচিব বলেন, আজকে আমরা এসেছি আগামী ২৫ জুলাই কুড়িগ্রাম-৩ আসন উলিপুর উপনির্বাচন সেই নির্বাচনের বিষয়টি তুলে ধরেছি প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে এবং একই সাথে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনের কথা উল্লেখ করেছি যাতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হয়। যাতে  সমালোচনার উর্ধ্বে থাকে সেটাই আমরা আশা করছি। তবে আমরা রংপুর, গাইবান্ধা সিটি কর্পোরেশন নির্বাচনে সন্তুষ্ট এবং আমরা আশা করছি কুড়িগ্রাম উলিপুর নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ হবে।

সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন, উলিপুর জাতীয় পার্টির প্রার্থী আক্কাস আলী সরকার হলফনামায় বাৎসরিক আয় দুই জায়গায় দুই রকমের দেখিয়েছে এবং ইসলামী ব্যাংক থেকে ২৫২ কোটি টাকা এবং অন্যান্য ব্যাংক মিলিয়ে তিনি ২৭২ কোটি টাকা ঋণ নিয়েছে এবং এরকম একজন ঋণ খেলাপি হয়ে কিভাবে নির্বাচনে আসে ?

প্রশ্নের জবাবে তিনি বলেন, তিনি একজন বড় ধরণের ব্যবসায়ী  তার মেডিকেল কলেজ আছে, এবং উত্তরবঙ্গে  তার সমকক্ষ এই ধরণের প্রতিষ্ঠিত শিল্পপতি খুব কম আছে। তবে এই বিষয়ে তিনি ভাল বলতে পারবেন।

তিনি আরো বলেন, জাতীয় পার্টি কখনো নিরপেক্ষ নির্বাচনের বাহিরে চিন্তা করার সুযোগ নেয় নাই। তবে সকল ক্ষেত্রেই প্রত্যশা পূরণ হয়না এই নিয়েই তো আমাদের চলতে হবে।

বিডি২৪লাইভ/এআই/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: