রাজশাহী সিটির ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানা

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৮, ০৩:৪৩ পিএম

শামসুজ্জোহা বাবু,
রাজশাহী প্রতিনিধি: 

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আচারণবিধি লংঘনের অভিযোগে জেলা প্রশাসন পরিচালিত সাতটি পৃথক ভ্রাম্যমাণ আদালত ১৩ কাউন্সিলর প্রার্থীকে মোট ১২ হাজার টাকা জরিমানা করেছেন।

সংশ্লিষ্ট সূত্র মতে, নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা তিথির নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত নগরের ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলামের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ৫০০ টাকা জরিমানা করেন। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট রহিমা সুলতানা বুশরার নেতৃত্বে আদালত ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম বাচ্চুকে ১ হাজার টাকা, ম্যাজিস্ট্রেট শারমিন আক্তারের নেতৃত্বে আদালত ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মশিউল হক মুন্নাকে ১ হাজার টাকা, ম্যাজিস্ট্রেট তাসনীম জাহানের নেতৃত্বে রানা খান ও নুরুল হুদাকে ১ হাজার টাকা করে জরিমানা, ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনীকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত ২৭ নম্বর ওয়ার্ডের তিন কাউন্সিলর প্রার্থী শফিউর রহমান শফি, নুরুল হুদা ও মনিরুজ্জামানকে ১ হাজার করে মোট ৩ হাজার টাকা জরিমানা করে।

এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিরুল ইসলামের নেতৃত্বে সংরক্ষিত পাঁচ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাইদা পারভীনকে ৫০০ টাকা ও শামসুন্নাহারকে ১ হাজার টাকা ও একই আদালত ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবদুল মোমিনকে ১ হাজার টাকা ও ১৪ নম্বর ওয়ার্ডের মুরাদ আলীকে ৫০০ টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে তাবাসসুমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আরমান আলীকে ১ হাজার টাকা জরিমানা করেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: