গোলকিপারের সঙ্গে সংঘর্ষে আহত জাবির শিক্ষার্থী

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৮, ০৭:৩০ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্ট খেলা চলাকালীন একই দলের দুই খেলোয়ারের মুখোমুখি সংঘর্ষে আহত একজনকে গুরুতর অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৮ জুলাই) বিকেল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বাংলা বিভাগ ও পরিবেশ বিজ্ঞান বিভাগের মধ্যকার খেলায় এ ঘটনা ঘটে। আহত ওই শিক্ষার্থীর নাম লুৎফর হোসেন। তিনি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগের ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর হলের আবাসিক ছাত্র।

শেষ খবর পাওয়া পর্যন্ত গুরুতর আহত লুৎফর এনাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, বিকেল পোনে চারটার দিকে কেন্দ্রীয় খেলার মাঠে বাংলা বিভাগ ও পরিবেশ বিজ্ঞান বিভাগের আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়। বিরতীর আগ পর্যন্ত উভয় দল নিজেদের শক্তিমত্তার জানান দিয়ে সাবলীল খেলা চালিয়ে যায়। বিরতীর তিন মিনিটের মধ্যে পরিবেশ বিজ্ঞান বিভাগের গোলপোস্টে বল প্রবেশ করায় বাংলা বিভাগ।

এ সময় ডিফেন্ডারের দায়িত্বে থাকা লুৎফর বল ক্লিয়ার করতে গিয়ে গোলকিপারের সাথে মুখোমুখি সংঘর্ষ লাগে। এরপর লুৎফর মাটিতে পদে গেলে আহত অবস্থায় তাকে প্রথমে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে জরুরি ভিত্তিতে এনাম মেডিকেলে ভর্তি করতে বলেন। পরে তাকে এনাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়।

খেলা পরিচালনা কমিটির সদস্য মো. সেলিম মিয়া বলেন, খেলায় এরকম ঘটনা অত্যন্ত দু:খজনক। লুৎফরের জন্য আমরা মর্মাহত। আজকের খেলা স্থগিত ঘোষণা করা হয়েছে। নিয়ম অনুযায়ী বাকি খেলাগুলো চলবে। পরিবেশ বিজ্ঞান বিভাগ ও বাংলা বিভাগের অমীমাংসিত বাকি ১৭ মিনিটের খেলা আগামী রবিবার অনুষ্ঠিত হবে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: