একই দিনে মারা গেলেন প্রতিমন্ত্রী পলকের ২ ভাই

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৮, ০৭:৫৮ এএম

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দুই খালাতো ভাই একই দিনে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (১৮ জুলাই) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের ওই দুই ভাই হলেন- নাটোরের সিংড়া পৌর শহরের চাঁদপুর মহল্লার আলহাজ আব্দুর রহিমের ছেলে আলহাজ গোলাম কিবরিয়া (৬২) ও আলহাজ আবুল কালাম আজাদ ওরফে নজু (৫০)।

সূত্রে জানা গেছে, সিংড়া বাজারের মেসার্স প্রিয়ন্ত ট্রেডার্সের প্রতিষ্ঠাতা ও চৌগ্রাম উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আলহাজ আবুল কালাম আজাদ ওরফে নজু বুধবার (১৮ জুলাই) ভোরে অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, পরে একই দিন দুপুর ১২টায় তার বড় ভাই আলহাজ গোলাম কিবরিয়া একই অর্থাৎ রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পরে নিহত দুই সহোদয়ের উপজেলা কোর্ট মাঠে পৃথক পৃথক জানাজা শেষে বালুয়া বাসুয়া নামক কবরস্থানে তাদের দাফন করা হয়।

তাদের মৃত্যুতে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, স্থানীয় আওয়ামী লীগ, বিএনপি সহ উপজেলার বিভিন্ন সংগঠন গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: