অন্তঃসত্ত্বাকে হাত-পা বেঁধে স্বামী-শাশুড়ির মারধর! এরপর...

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৮, ১২:৫২ পিএম

অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে প্রচণ্ড মারধরের অভিযোগ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। তার অপরাধ হলো- ফসলি জমিতে ধানের চারা না বোনা। 

ভারতের ডুয়ার্সের নাগরাকাটার শুল্কাপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, নাগরাকাটার শুক্লাপাড়ার বাসিন্দা ফজিনার সঙ্গে ময়নাগুড়ির উল্লারডাবরির বাসিন্দা নাজিমুল হকের বিয়ে হয়। কিন্তু, বিয়ের পর থেকেই নানা কারণে গৃহবধূ ফজিনার ওপর অত্যাচার চালিয়ে আসছিল শ্বশুরবাড়ির লোকজন। গৃহবধূ ফজিনা ৫ মাসের অন্তঃসত্ত্বা। যেনেও তার ওপর থেমে থাকেনি অমানুষিক অত্যাচার।

বুধবার (১৮ জুলাই) সকালে ফজিনাকে জমিতে ধানের চারা বুনতে বলেন, তার শ্বশুরবাড়ির লোক। কিন্তু, ফজিনা তা করতে চাননি। ব্যস, এরপরই বাড়ির উঠানে ফেলে হাত-পা বেঁধে রেখে তাকে মারধর করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় স্থানীয় বাসিন্দারা টের পেয়ে বিষয়টি ফজিনার পরিবারকে জানায়। পরে ফজিনার পরিবার ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগ দায়েরের পর পুলিশ গিয়ে ফজিনাকে উদ্ধার করে। অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের খোঁজে ইতোমধ্যে তল্লাশি চলছে বলে জানায় পুলিশ।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: