সুশান্তকে নিয়ে কৃতি-শ্রদ্ধার দ্বন্দ্ব!

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৮, ০৩:১৭ পিএম

বলিউড ইন্ডাস্ট্রিতে নাকি কেউ কারও ভাল বন্ধু হতে পারেন না, এমনটাই শোনা যায়। বিশেষ করে নায়িকাদের প্রশ্নে তো কখনোই নয়। হোক সে ঐশ্বরিয়া রাই-সোনাম কাপুর কিংবা সে আলিয়া ভাট -ক্যাটরিনা কাইফ।

বলিউডে কোনো না কোনো সময় নায়িকাদের একে অপরের সঙ্গে টানাপোড়েন চলতেই থাকে। এবার সেই তালিকায় নাম জড়ালো শ্রদ্ধা কাপুর এবং কৃতি শ্যাননের।

বি টাউনের খবর, ‘কলেজ ড্রামা’ নামে একটি সিনেমার জন্য সুশান্ত সিং রাজপুতের বিপরীতে শ্রদ্ধা কাপুরকে কাস্ট করা হবে সিদ্ধান্ত নেয়া হয়। আর সুশান্তের বিপরীতে শ্রদ্ধার নাম শুনেই বেকে বসেন কৃতি শ্যানন। এ বিষয়ে তিনি যে একেবারেই সন্তুষ্ট নন, সেটা সুশান্তের সামনেও একাধিকবার স্পষ্ট করেছেন কৃতি। ফলে শ্রদ্ধা কাপুরও বিষয়টি নিয়ে খুবই অসন্তুষ্ট রয়েছেন।

উল্লেখ্য, ‘রাবতা’-র স্ক্রিন শেয়ারের পর থেকেই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়ান বলিউড সুন্দরী কৃতি শ্যানন।

এদিকে, ‘বাত্তি গুল মিটার চালু’-তে এই মুহূর্তে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। এই সিনেমায় শ্রদ্ধার বিপরীতে রয়েছেন শাহিদ কাপুর। ইতোমধ্যে এই সিনেমাটির শুটিং প্রায় শেষ হওয়ার পথে রয়েছে। তবে, শাহিদ কাপুর এবং শ্রদ্ধা কাপুর অভিনীত এই সিনেমাটি কবে নাগাত মুক্তি পাবে, সে বিষয়ে এখনো পর্যন্ত স্পষ্ট করে কিছু জানা যায়নি।

অন্যদিকে, অধুনা-ফারহান আখতার জুটির বিচ্ছেদের পর ফারহানের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন শ্রদ্ধা কাপুর। এমন গুঞ্জনও বলিউড পাড়ায় বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে।

এমন কি, শ্রদ্ধার সঙ্গে ফারহানের সম্পর্ক নিয়ে বেশ অখুশিও ছিলেন শক্তি কাপুর। ফলে তিনি মেয়েকে নাকি বার বার এ বিষয়ে সাবধান করে দেন। যা নিয়ে এক সময় সরগরম হয়ে ওঠে বলিউড পাড়া। আর গুঞ্জন ছড়াতে থাকে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: