মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

রাতে মাঠে নামছে টাইগাররা

১৯ জুলাই, ২০১৮ ২৩:৪৭:১৮

দুই ম্যাচ টেস্ট সিরিজে ভরাডুবির পর ওয়ানডেতে ঘুরে ধারাতে প্রস্তুত বাংলাদেশ। তাই ওয়ানডে সিরিজটা টাইগারদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

আগামী ২২ জুলাই প্রথম ওয়ানডেতে গায়ানায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা কিন্তু এর আগে কন্ডিশনের সাথে মানিয়ে নেওয়ার জন্য সুযোগ পাচ্ছে সফরকারী বাংলাদেশ।

১৯ জুলাই (বৃহস্পতিবার) প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নামবে সাকিব, মুশফিক, তামিমরা। জ্যামাইকার কিংস্টনে ইউডব্লিউআই ভাইস চ্যান্সেলরস একাদশ বিপক্ষে বাংলাদেশ সময় রাত ১ টায় মাঠে নামবে টাইগাররা।

ইতিমধ্যে দীর্ঘ ৪০ ঘন্টা ভ্রমণ শেষ করে দলের সাথে যোগ দিয়েছে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি দলের সাথে যোগ দিলেও প্রস্তুতি ম্যাচে খেলার জন্য আজ মাঠে নামবেন না।

আর এই প্রস্তুতি ম্যাচে টাইগারদের শক্তিশালী প্রতিপক্ষ ইউডব্লিউআই ভাইস চ্যান্সেলরস একাদশ। কারণটা অবশ্য ভাইস চ্যান্সেলরস একাদশের হয়ে খেলবেন ব্যাটিং দানব ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, চ্যাডরিক ওয়ালটন, আমির জানগো, ভিকাস মোহানরা।

আজকের প্রস্তুতি ম্যাচ জিততে পারলেই টাইগাররা ফিরে পাবে তাদের হারানো আত্মবিশ্বাস। করণ টেস্ট সিরিজে ভরাডুবির পর তাদের আত্মবিশ্বাসে চিড় ধরেছে। তাই বলা যায় প্রস্তুতি ম্যাচে জয় নিশ্চিতভাবেই উজ্জীবিত করবে গোটা টাইগার শিবিরকে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: