ম্যাচ জিতে যা বললেন লিটন

প্রকাশিত: ২০ জুলাই ২০১৮, ০৪:০৩ পিএম

প্রস্তুতি ম্যাচে ভালো খেলে ইউনিভার্সিটি অব ওয়েস্ট ইন্ডিজ ভাইস চ্যান্সেলর একাদশের বিপক্ষে জয় পায় টাইগাররা। এই প্রস্তুতি ম্যাচ জিতে টাইগাররা ফিরে পেয়েছে তাদের হারানো আত্মবিশ্বাস। করণ টেস্ট সিরিজে ভরাডুবির পর টাইগার শিবির হারিয়ে ফেলেছিলো তাদের আত্মবিশ্বাস। ইউনিভার্সিটি অব ওয়েস্ট ইন্ডিজ ভাইস চ্যান্সেলর একাদশের দেয়া ২২৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে চার উইকেট হাতে রেখেই জয়ের দ্বারপ্রান্তে পৌছে যায় বাংলাদেশ।

সেই ম্যাচে শুরু থেকেই দুর্দান্ত খেলেছে টাইগার ওপেনার লিটন কুমার দাস। তবে তিনি মাঠে নামার পর হঠ্যত হাতে ব্যথা পেয়ে মাঠ ছেরে উঠে যায় পরে অবশ্য ষষ্ঠ উইকেটে মুশফিকুর রহিমকে সাথে নিয়ে আবারো বোলাদের প্রতি চরাও হয়ে এক বিধ্বস্ত ইনিংস খেলেন লিটন। তারপর হজের বলে ওয়ালটনের হাতে ধরা পরেন তিনি। আউট হওয়ার আগে করে ৭০ রান। এরপর মেহেদী হাসান মিরাজকে সাথে নিয়ে জয়ের জন্য বাকি কাজটা সম্পন্ন করেন মুশফিকুর রহিম।

এ ম্যাচের পর জয় নিয়ে এক ভিডিও বার্তায় কথা বলতে দেখা যায় টাইগার ওপেনার লিটন কুমার দাসকে। তিনি মনে করেন সব মিলিয়ে প্রস্তুতি দারুণ হয়েছে।

তাকে ভিডিও বার্তায় বলতে দেখা যায় 'মূল ম্যাচের আগে এই ম্যাচটা অনুশীলন ম্যাচ হিসেবে আমাদের সামনে ছিল। এখান থেকে আমরা বেশ ভালো প্রস্তুতি নিয়েছি। আমি ব্যক্তিগতভাবে চেষ্টা করেছি লম্বা সময় উইকেটে থাকার'।

তিনি আরো বলেন, 'কেননা ওয়ানডে ম্যাচে আমাকে লম্বা সময় উইকেটে থাকতে হবে, আর এটার জন্যই আমি প্রস্তুতি নিচ্ছিলাম। আর সব মিলিয়ে ফিল্ডিং বলেন, বা ব্যাটিং-বোলিং সব মিলিয়ে দারুণ একটা ম্যাচ খেলেছি। সামনের সিরিজে আমরা নিজেদের এমন খেলাটাই এগিয়ে নেওয়ার চেষ্টা করবো'।

বিডি২৪লাইভ/আইএস/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: