বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৭

প্রকাশিত: ২০ জুলাই ২০১৮, ১০:৩৩ পিএম

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরের কুন্দার পাড়া এলাকায় যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

আজ শুক্রবার (২০ জুলাই) রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর কুন্দার পাড়া নামক স্থানে এ হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা সবাই লেগুনার যাত্রী বলে জানিয়েছেন শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান ওসি।

তিনি আরও বলেন, এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিলেট থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি কুন্দার পাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। দ্রুতগামী বাসটির সঙ্গে ধাক্কা খেয়ে লেগুনা চালক ও সামনে বসা তিন জন ঘটনাস্থলেই মারা যান।

গুরুতর আহত ১২/১৩ জনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পর আরও চার জনের মৃত্যু হয়। এদের মধ্যে মুমূর্ষু অবস্থায় পাঁচ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। আর নিহতদের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসাপাতালে রাখা হয়েছে।

দুর্ঘটনা কবলিত স্থান থেকে এনা পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে বলেও ওসি আবুল কালাম আজাদ জানান।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: