সম্পাদনা: এম আর মাসফি

ডেস্ক এডিটর

সাকিব-মোস্তাফিজকে নিয়ে যা বললেন বিসিবি সভাপতি!

২১ জুলাই, ২০১৮ ০৮:৩২:০০

ছবি: সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজে বাংলাদেশ দলের বিপর্যয় নিয়ে মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। শুক্রবার (২০ জুলাই) বাংলাদেশ জাতীয় দলের বেশ কয়েকজন অভিজ্ঞ খেলোয়ারদের টেস্ট খেলায় অপারগতা নিয়ে মুখ খুলেন বিসিবি সভাপতি।

নাজমুল হাসান পাপন বলেন, 'আমাদের দেশেও বেশ কিছু সিনিয়র ক্রিকেটার আছে, তারাও টেস্ট খেলতে চাচ্ছে না। চাচ্ছে না বলতে, যেমন সাকিব টেস্ট খেলতে চায় না। মোস্তাফিজও টেস্ট খেলতে চায় না। বলে না যে খেলব না, কিন্তু চায় এড়িয়ে যেতে। অনেকে টেস্ট খেলতে চায় না, টেস্ট অনেক কঠিন।'

সম্প্রতি রুবেল হোসেনের ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট না খেলার অপারগতা সংবাদ মাধ্যমে আসে। এ সম্পর্কে বিসিবি বলেন, 'রুবেল অনেক অভিজ্ঞ। অনেক দিন সার্ভিস দিয়ে আসছে। হতে পারে ওর জন্য টেস্ট কঠিন হয়ে যাচ্ছে। তরুণদের থেকে নতুন প্লেয়ার নিয়ে আসতে হবে। এ ছাড়া উপায় নেই।'

বড় ব্যবধানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দুটোতেই হেরেছে বাংলাদেশ। অ্যান্টিগায় প্রথম টেস্টে ইনিংস ও ২১৯ রানে হারে টাইগাররা। জ্যামাইকায় পরের টেস্টে হারে ১৬৬ রানে।

এর মধ্যে আবার অ্যান্টিগায় প্রথম ইনিংসে মাত্র ৪৩ রানে গুটিয়ে গিয়ে নিজেদের টেস্ট ইতিহাসে সবচেয়ে কম রানে অলআউট হওয়ার রেকর্ড গড়েছে বাংলাদেশ।

এখন একটাই প্রশ্ন কেন এই ভয়াবহ বিপর্যয়? আর এই বাজে পারফরম্যান্সের কারণ খুঁজতেই চলছে প্রতিনিয়ত হিসেব-নিকেশ। ঠিক সেই সময় বিসিবির সভাপতি এমন বোমা ফাটালেন।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: