গরমে আরও উত্তাপ ছড়ালেন কারিনা (ছবিসহ)

প্রকাশিত: ২১ জুলাই ২০১৮, ১০:২৩ এএম

বলিউডের জনপ্রিয় তারকা অভিনেত্রী কারিনা কাপুর। এইতো কিছুদিন আগে স্বামী ও সন্তানের সঙ্গে ছুটি কাটাতে লন্ডন গিয়েছিলেন কারিনা।

অবকাশ যাপন থেকে ফিরে স্বামী সাইফ আলি খান যেমন শুটিংয়ে ব্যস্ত হয়ে গেছেন, ঠিক তেমনি ভাবে কাজে নেমে পড়েছেন কারিনাও। লন্ডন থেকে ফিরেই দিল্লির একটি অনুষ্ঠানে হাজির হলেন এই বলি নায়িকা। সেখানে তার পোশাক ও সাজসজ্জা যেন দিল্লির উষ্ণতা বাড়িয়ে দিলো কয়েক গুণ। খবর এনডিটিভি।

&dquote;&dquote;

ভারতের রাজধানী দিল্লিতে অনুষ্ঠিত একটি ইভেন্টে দেখা গেল কারিনা কাপুর খানকে। তিনি একটা উজ্জ্বল হলুদ রঙের পোশাক এবং ন্যুড স্টিভ ম্যাডেন পাম্প জুতো মিশো মিনি সিয়েরা স্টাড পরেছিলেন। কারিনার সঙ্গে একটি ছবিতে করণ জোহরকেও দেখা যায়।

&dquote;&dquote;

বলি পাড়ায় কান পাতলে গুঞ্জন শোনা যাচ্ছে, সম্প্রতি করণ জোহরের সঙ্গে সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ছোট নবাব পত্নী কারিনা। কিন্তু, এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

সদ্যতোলা বলিউড নায়িকা কারিনার ছবিগুলো দেখে বোঝার কোনো উপায় নেই, যে তিনি ১৯ মাস বয়সী তৈমুরের মা। তার এই সাজসজ্জা ও পোশাকে নায়িকা সুলভ ব্যক্তিত্ব ও অভিব্যক্তি ফুটে উঠেছে।

যদিও একমাত্র পুত্র সন্তানের জন্মের পর ‘ভিরে দি ওয়েডিং’ নামের একটি সিনেমায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন কারিনা কাপুর। এই ছবি দেখে কোনোভাবেই বোঝা যায়নি তিনি সদ্য মা হয়েছেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: