‘মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও দক্ষদের পদোন্নতি দিন’

প্রকাশিত: ২২ জুলাই ২০১৮, ০৩:০২ পিএম

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং দক্ষ ও চৌকস দেশপ্রেমিক কর্মকর্তাদের হাতে সেনাবাহিনীর নেতৃত্ব দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

রোববার (২২ জুলাই) ঢাকা সেনানিবাসের সদর দফতরের কনফারেন্স হলে ‘সেনাসদর নির্বাচনী পর্ষদ-২০১৮’ আনুষ্ঠানিক উদ্বোধন করে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, কোনো দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা এবং এটি সংহত করার জন্য একটি সুশৃঙ্খল ও শক্তিশালী সেনাবাহিনী খুবই সহায়ক ভূমিকা রাখে।

এসময় তিনি পদোন্নতির ক্ষেত্রে মুক্তিযুদ্ধে চেতনায় বিশ্বাসী ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের অগ্রাধিকার দেওয়ার দিক নির্দেশনা দেন। পদোন্নতির তালিকায় থাকা কর্মকর্তাদের পেশাগত দক্ষতার পাশাপাশি বিশ্বস্ততা, আনুগত্য, সততা ও প্রযুক্তিগত উৎকর্ষতার উপর গুরুত্বারোপ করেন প্রধানমন্ত্রী। 

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেনাসদরে পৌঁছালে– তাঁকে স্বাগত জানান, সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। এসময় প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব- নজিবুর রহমান এবং প্রেস সচিব ইহসানুল করিমসহ সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বিডি২৪লাইভ/এএইচআর


 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: