রিমান্ডে অভিনেত্রী নওশাবা

প্রকাশিত: ০৫ আগষ্ট ২০১৮, ০৪:৫৬ পিএম

ফেসবুকে লাইভে এসে শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের বিরুদ্ধে করা মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৫ জুলাই) বিকেলে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্য প্রযুক্তি আইনের মামলায় সাতদিনের রিমান্ড চেয়ে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে আদালতে হাজির করা হয়েছে। পরে শুনানি শেষে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম মাজাহারুল হকের আদালত। 

&dquote;&dquote;এর আগে র‌্যাব- ১ এর ডিএডি মো. আমিনুল ইসলাম বাদী হয়ে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন। শিক্ষার্থীদের চলমান আন্দোলন নিয়ে ৪ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ায় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। এরপর রাতে রাজধানীর উত্তরা থেকে তাকে আটক করে র‌্যাব।

উল্লেখ্য, শনিবার দুপুরের দিকে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ের কর্মীদের সংঘর্ষে জিগাতলা এলাকা রণক্ষেত্রে রূপ নেয়। বিকেল পর্যন্ত শিক্ষার্থীদের সঙ্গে চলা সংঘর্ষে হেলমেট পরা একদল যুবককে দেখা গেছে, যাদের একজনের হাতে আগ্নেয়াস্ত্রও দেখা গেছে। সংঘর্ষে শিক্ষার্থীদের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লে অভিনেত্রী নওশাবা বিকেল চারটার দিকে ফেসবুক লাইভে আসেন। ১ মিনিট ৩৭ সেকেন্ডের লাইভ ভিডিওর শুরুতেই তিনি বলেন, ‘আমি কাজী নওশাবা আহমেদ বলছি, আপনাদের জানাতে চাই, একটু আগে জিগাতলায় আমাদের ছোট ভাইদের একজনের চোখ তুলে ফেলা হয়েছে, দুজনকে মেরে ফেলা হয়েছে।’


বিডি২৪লাইভ/এসএস 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: