মাভাবিপ্রবিতে রোটার‍্যাক্ট ক্লাবের বৃক্ষরোপণ

১২ আগস্ট, ২০১৮ ২০:৪০:৫২

ছবি: প্রতিনিধি

সাইফুল মজুমদার, মাভাবিপ্রবি প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বনজ, ফলদ বৃক্ষ বিতরণ ও রোপন কর্মসূচি পালন করেছে রোটার‍্যাক্ট ক্লাব অব মাওলানা ভাসানী, রোটারি ক্লাব অব টাঙ্গাইল এবং রোটারি ক্লাব অব টাঙ্গাইল সিটি।

রবিবার (১২ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিনের নেতৃত্বে পুরো ক্যাম্পাসে প্রায় ৫০ টি বনজ ও ফলজ বৃক্ষরোপণ ও বিতরণ করা হয়।

এ সময় রোটার‍্যাক্ট ক্লাব অব মাওলানা ভাসানীর সভাপতি এস. এইচ সোহাগ, সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম, রোটারি ক্লাব অব টাঙ্গাইলের সভাপতি আব্দুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক বিমল কুমার, রোটারি ক্লাব অব টাঙ্গাইল সিটির সাধারণ সম্পাদক বিপুল ঘোষ, রোটার‍্যাক্টর পি পি আশরাফ আলী, রোটার‍্যাক্টর পি পি ড. পিনাকী দে, মাভাবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. ইকবাল মাহমুদ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোহাঃ তৌহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও তারা দ্যাইনা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ ও পাঁচ কাহনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ ও বিতরণ করে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: