স্বামী বিদেশ, প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ২ সন্তানের জননী! অতঃপর... 

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০১৮, ০১:১২ পিএম

সাতক্ষীরা সদরের ব্রহ্মরাজপুর এলাকায় আপত্তিকর অবস্থায় দুবাই প্রবাসীর স্ত্রীকে প্রেমিকসহ আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনসাধারণ। এ ঘটনায় মঙ্গলবার (১৪ আগস্ট) বিকেলে একটি নন এফআইআর প্রসিকিউশনে তাদের আদালতে পাঠিয়েছে সদর থানা পুলিশ। 

এর আগে, সোমবার (১৩ আগস্ট) রাতে আপত্তিকর অবস্থায় কালেরডাঙ্গা গ্রাম থেকে এই প্রেমিক জুটিকে আটক করে স্থানীয় জনতা।

স্থানীয়রা জানান, সদর উপজেলার কালেরডাঙ্গা গ্রামের দুবাই প্রবাসী মো: হাফিজুল ইসলাম বাড়িতে না থাকার সুবাদে দুই সন্তানের জননী স্ত্রী মুন্নী খাতুন (৩৫) পরকীয়া প্রেমিক রুহুল আমিনের (২৯) সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। 

জানা গেছে, প্রেমিক রুহুল আমিন পাশ্ববর্তী বড়খামার গ্রামের কামাল উদ্দীন সরদারের অবিবাহিত ছেলে। প্রেমের সম্পর্কের জের ধরে প্রায়ই ওই বাড়িতে আসতো রুহুল আমিন। সোমবার রাতেও ওই বাড়িতে এসে দুই সন্তানের জননী মুন্নী খাতুনের সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এরপর স্থানীয়রা তাদের হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে।

ব্র‏হ্মরাজপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শেখ মো: মিরাজ আহম্মদ জানান, স্থানীয়দের দেয়া তথ্যের পর তাদের ঘর থেকে আটক করা হয়। এরপর সদর থানায় সোপর্দ করা হয়েছিলো। সেখান থেকে একটি নন এফআইআর প্রসিকিউশনে মঙ্গলবার (১৪ আগস্ট) তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: