সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

সিএনজিতে আপত্তিকর অবস্থায় ধরা খেলো পুলিশের এসআই! (ভিডিও)

১৫ আগস্ট, ২০১৮ ১৩:৫১:০৬

ছবি: সংগৃহীত

সিএনজি অটোরিকশায় আপত্তিকর অবস্থায় চট্টগ্রামে হাটহাজারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. খলিলুর রহমানকে (৪৫) আটক করেছে স্থানীয়রা। এ ঘটনায় ওই এসআইকে থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

এ সময় হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের জোবরা গ্রামের প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী শিরিন আক্তারের সাথে তাকে উদ্ধার করা হয়।

সোমবার (১৩ আগস্ট) দিবাগত রাত ১০টার দিকে এঘটনা ঘটলেও এসআই খলিলুর রহমানকে পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয় মঙ্গলবার (১৪ আগস্ট) সকালে।

এ বিষয়ে জানতে চাইলে হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, বিষয়টি জেলা পুলিশ সুপার দেখছেন। এছাড়া ঘটনার পর পরই তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে প্রবাসীর স্ত্রী শিরিনের সঙ্গে একটি চলন্ত সিএনজি অটোরিকশায় আপত্তিকর অবস্থায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২নং রেলগেট তেইল্যা পুকুরপাড় এলাকায় আটক করা হয়।

এ সময় প্রবাসীর স্ত্রী নিয়ে পালানোর খবর ছড়িয়ে পড়লে মুহূর্তেই শত শত নারী-পুরুষ জড়ো হয়ে তাদের ঘিরে রাখে। পরে থানা থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

জোবরা গ্রামের বদি মাঝির বাড়ির মো. আবদুল করিমের স্ত্রী হাসিনা আকতার অভিযোগ করে বলেন, এক বছর আগ থেকেই এসআই খলিলুর রহমানের সঙ্গে শিরিন আক্তারের পরকীয়া ও অনৈতিক সম্পর্ক চলছে। বিষয়টি নিয়ে প্রতিবাদ করায় তার ছেলে শহিদুল ইসলামকে (১৮) মিথ্যা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দিয়ে ফাঁসিয়ে দেন এই পুলিশ কর্মকর্তা। গত আট মাস ধরে তার ছেলে কারাগারে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার মো. সোহেল জানান, রাতে এসআই ও প্রবাসীর স্ত্রীকে চলন্ত সিএনজি অটোরিকশায় আপত্তিকর অবস্থায় দেখে স্থানীয় জনতা ধাওয়া করে তাদের আটক করে। প্রায় সময় তারা বাইরে রাত কাটায়। গত রাতেও কোথাও যাওয়ার পথে তাদের আটক করা হয়।

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, প্রবাসীর স্ত্রীকে তার মায়ের জিম্মায় দেয়া হয়েছে। আর এসআই খলিলুর রহমানকে থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হচ্ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: