অধরাকে নিয়ে যা বললেন ওমর সানী

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০১৮, ০৪:১৩ পিএম

ঢাকাই চলচ্চিত্রের নবাগত নায়িকা অধরা খান। মিডিয়ায়াতে পথ চলা অনেক দিন হলেও বড় পর্দায় এখনো কোন চলচ্চিত্র মুক্তি পায়নি। তবে এবার সেই প্রতিক্ষার পালা শেষ হতে যাচ্ছে। আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম চলচ্চিত্র ‘মাতাল’। মাতাল ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা শাহীন সুমন। আর অধরার সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক সাইমন সাদিক।

ঈদে মুক্তি উপলক্ষে ছবিটির প্রচারণা বেশ জোরেশোরেই চলছে। ইতোমধ্যে প্রকাশ করা হয়েছে ছবিটির প্রথম পোস্টার। আর এদিকে প্রথম ছবি মুক্তি উপলক্ষ শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন নায়িকা অধরা। 

চিত্রনায়ক ওমর সানী অধরার শুভ কামনা জানিয়ে লিখেছেন, ‘শাহীন বাংলাদেশের একজন গুণী পরিচালক, আমি তার অনেক ছবিতে কাজ করেছি। ওর ছবি ‘মাতাল’ আসছে, ছবির নায়িকা অধরা খান, ওর মাঝে দম আছে। সে ভবিষ্যতে ভালো করবে এ দোয়া ও প্রত্যাশা করি। শাহীন ও অধরা দু’জনের জন্যই শুভকামনা রইল।’

ছবিতে অধরা-সাইমন ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, শিপন মিত্রসহ আরও অনেকে।

উল্লেখ্য, শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিতে কাজ করেছেন। ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিটির শুটিং শেষ হয়ে এখন সম্পাদনার কাজ চলছে। সম্প্রতি শেষ হয়েছে ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত চলচ্চিত্র ‘নায়ক’।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: