প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

শাহরুখের গাড়ি-বাড়ি ও ঘড়ির দাম এত?

১৫ আগস্ট, ২০১৮ ১৯:১৮:০৫

পছন্দের তারকাদের নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। প্রিয় নায়কের শুধু ছবির প্রতিই নয়, তার লাইফস্টাইল জানতেও আগ্রহ দেখান অনেকে। তাদের জন্যই আমাদের এই আয়োজন। এক নজরে দেখে নিন বলিউডের কিং শাহরুখ খানের বাড়ি, গাড়ি ও ঘড়ি সম্পর্কে অজানা তথ্য।

বাড়ি: শাহরুখ খানের রয়েছে বিলাসবহুল দুইটি বাড়ি। একটি মুম্বাই আর অন্যটি দুবাই-এ। সমুদ্রের পাশে মুম্বাইয়ে অবস্থিত বাড়ির নাম ‘মান্নাত’। প্রতিটি কক্ষ সাজানো স্বপ্নের মতো করে। এই বাংলোতে সুপার স্টার বাস করেন। বাড়ির প্রতিটি অংশ জানান দেয় বাদশাহি রুচি আর আভিজাত্যের পরিচয়। বাড়িটির বর্তমান বাজার মূল্য ২০০ কোটি টাকারও বেশি।

১৪ হাজার বর্গফুট জায়গা জুড়ে এই বাড়ি তৈরী করা হয়েছে। শুধু জমি কিনতেই শাহরুখের খরচ হয়েছিল ২৪ কোটি টাকা। বাড়িতে সিনেমা হল থেকে শুরু করে বিচও রয়েছে।

ঘড়ি: ট্যাগ হিউয়ার নামে একটি আন্তর্জাতিক ঘড়ি নির্মাতা সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খান। এই সংস্থা থেকে বেশ কয়েকটি দামি ঘড়ি উপহার পেয়েছেন তিনি। যার প্রতিটির দাম আড়াই লক্ষের উপরে বলে জানা গেছে।

বাইক: বাইক চালাতে ভালোবাসেন শাহরুখ। অবসর পেলেই তাই বাইক নিয়ে নামেন রাস্তায়। তার বাইকটি হারলে ডেভিডসনের ডায়ানা স্ট্রিট বব ক্রুজার মোটর বাইক। দাম দশ লক্ষের কাছাকাছি।

গাড়ি: শাহরুখ খানের অন্যতম শখ হচ্ছে গাড়ির প্রতি। বেন্টলে কন্টিনেন্টাল জিটি বিশ্বের অন্যতম বিলাসবহুল গাড়ি। এই গাড়িটির বর্তমান বাজারমূল্য চার কোটি টাকারও বেশি। বিশ্বের অন্যতম বিলাসবহুল গাড়ির ডিজাইনটি স্পোশাল তার জন্য তৈরী। অডি এ-সিক্সও রয়েছে তার। বলিউডের খুব কম তারকার কাছেই রোলস রয়েস রয়েছে। শাহরুখ তাদের একজন। গাড়িটির মূল্য ৪.১ কোটি। এ ছাড়াও বিএমডব্লিউ-সিক্স সিরিজের ১.৩ কোটি টাকার একটি গাড়ি, বিএমডব্লিউ-সেভেন সিরিজের ২ কোটি টাকার একটি গাড়ি, বিএমডব্লিউ আই-এইট সিরিজের ২.৬ কোটি টাকার একটি গাড়িও রয়েছে কিং খানের। বুগাত্তি ভেইরন ব্রান্ডেরও একটি গাড়ি রয়েছে কিং খানের। দাম ১৪ কোটি টাকা। পাশাপাশি মার্সিডিজ বেঞ্জ এস৬০০ গাড়িও রয়েছে এ তারকার। যার দাম প্রায় ২.৮ কোটি টাকা।

মেকআপ ভ্যান: শুটিং করতে প্রয়োজন হয় মেক আপ ভ্যানের। শাহরুখের রয়েছে বেশ কয়েকটি ‘কাস্টমাইজড’ মেক আপ ভ্যান। এর মধ্যে সবচেয়ে মূল্যবান মেক আপ ভ্যানটির দাম ৩.৮ কোটি টাকা প্রায়।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: