ভালোবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০১৮, ০৯:৫০ পিএম

প্রথমে কথা কাটাকাটি। তারপরে বাইক নিয়ে তাড়া করে স্ত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল এক পাষণ্ড স্বামীর বিরুদ্ধে। বোনকে বাঁচাতে গিয়ে জখম হয়েছে ছোট বোনও। দু’জনেই হাসপাতালের বার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন।

ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে কলকাতার নলহাটি পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডে। জামাই রনি শেখের বিরুদ্ধে নলহাটি থানায় লিখিত অভিযোগ করেছেন আক্রান্তের বাবা। ঘটনার চব্বিশ ঘণ্টা পরেও অভিযুক্তের সন্ধান পায়নি পুলিশ।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা প্রতিবেদন আরও জানায়, দু’বছর আগে রনিকে ভালবেসে বিয়ে করে দিদি। বিয়ের পর থেকেই শাশুড়ি, শ্বশুর নানা ভাবে শারীরিক এবং মানসিক অত্যাচার করত বলে অভিযোগ।

আক্রান্তের বাবার দাবি, শ্বশুরবাড়ির অত্যাচার সহ্য না করতে পেরে সাত দিন আগে মেয়ে বাড়ি পালিয়ে আসে। বৃহস্পতিবার বিকেলে বোনকে সঙ্গে নিয়ে বাজারে দুধের প্যাকেট কিনতে গিয়েছিল ওই কিশোরী। ফেরার পথে রনি পথ আটকায় বলে পরিবারের দাবি।

ঘটনার প্রত্যক্ষদর্শী আক্রান্তের বোনের কথায়, দুলাভাই বোনকে সন্দেহ করে। এ দিন রাস্তার মধ্যেই শ্বশুরবাড়িতে নিয়ে যাওয়ার জন্য চাপ দিচ্ছিল। বোন বলেছিল, অত্যাচার আর সহ্য করতে পারবে না। তাই শ্বশুরবাড়ি আর যাবে না। তখন কথা কাটাকাটি হয়।

হাসপাতালের বেডে শুয়ে আক্রান্ত কিশোরী বলে, কথা বলার ফাঁকেই স্বামীর হাতে থাকা অ্যাসিডের বোতল থেকে কয়েক ফোঁটা অ্যাসিড বোনের হাতে পড়ে। বোন বুঝতে পেরে আমাকে সাইকেলের পিছনে বসিয়ে সাইকেল চালানো শুরু করে। পিছন থেকে রনি মোটরবাইকে এসে অ্যাসিড ছুড়ে দেয়।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: