জোভান-মেহেজাবীনের ‘লাভ ভার্সেস ক্রাশ’

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০১৮, ০৩:৪৪ পিএম

শেষ হলো সিডি চয়েজ ও ফ্যাক্টর থ্রি সলিউশনস নিবেদিত ঈদের বিশেষ নাটক ‘লাভ ভার্সেস ক্রাশ’ নাটকের শুটিং। নাটকটির গল্প ও পরিচালনায় ছিলেন প্রবীর রায় চৌধুরী। নাটকটির প্রমো টিভি এবং অনলাইনে ছাড়া হয়েছে, যা ইতোমধ্যে দর্শক প্রিয়তা পেয়েছে।

নাটকের গল্পে দেখা যায়, সামি ও অনা একই বিশ্ববিদ্যালয়ে পড়ে। সামি বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের ছাত্র এবং অনা প্রথম বর্ষে ভর্তি হয়। প্রথম দেখাতেই সামি অনার প্রেমে পড়ে যায়। সামি বিভিন্ন ভাবে চেষ্টা করে অনার সাথে সম্পর্ক তৈরি করার। এর মাঝে ভার্সিটির কালচারাল প্রোগ্রামেরও প্রস্তুতি শুরু হয়, যেখানে সামি আর অনা একসঙ্গে পারর্ফম করবে। সেই সুবাদে সামি অনার আরও কাছে চলে আসে। এর মাঝে অনার জীবনে নতুন সর্ম্পকের আগমন ঘটে, যার নাম নীল। এসব নিয়ে অনা, সামি এবং নিলের মধ্যে সম্পর্কের টানাপোড়ান শুরু হয়। লাভ আর ক্রাশের সম্পর্কের টানাপোড়ান নিয়ে গল্পের মূল কাহিনী।

নাটকটির প্রসঙ্গে মেহজাবিন বলেন, নাটকটির গল্প দারুণ। আর প্রবীর দার ‘বেষ্ট ভার্সেস ফ্রেন্ড’ নাটকে এর আগে আমি আর জোভান কাজ করেছিলাম। নাটকটি গেল ঈদে প্রচার হয়, বেশ দর্শক প্রিয়তাও পায় নাটকটি। সেই ধারাবাহিকতায় একই নির্মাতার নাটকে আমি আর জোভান জুটি হয়ে কাজটি করেছি। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, মেহেজাবীন, জোভান, আজাদ, নবী, শপথ, ইলমা, অন্তরা, কেয়া সহ আরও অনেকে। নাটকটি ২২ আগস্ট এস.এ টিভিতে রাত সাড়ে ১০টায় প্রচার করা হবে এবং রাত সাড়ে ১১টায় মিনিটে সিডি চয়েজ এর ইউটিউব চ্যানেলে আপলোড করা হবে।

বিডি২৪লাইভ/এএ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: