মশিউর দিপু

বরিশাল প্রতিনিধি

স্বামীর বিরুদ্ধে কিশোরী স্ত্রীকে হত্যার অভিযোগ

১৯ আগস্ট, ২০১৮ ১৯:১১:৫৭

ছবি: প্রতিনিধি

বরিশালের বাকেরগঞ্জে কিশোরী স্ত্রীকে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। রোববার (১৯ আগস্ট) দুপুরে উপজেলার কলসকাঠি ইউনিয়নের বাগাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই নিহত সুমাইয়ার স্বামী রাকিব খান (২৫) পলাতক রয়েছে।

পারিবারিক ও থানা পুলিশ সূত্রে জানাগেছে, নিহত সুমাইয়া কলসকাঠি ইউনিয়নের বাগাদিয়া গ্রামের মজিবর হাওলাদারের মেয়ে। তার স্বামী রাকিব খান পটুয়াখালীর বাউফল উপজেলার বেশকপুর গ্রামের সিরাজ খানের ছেলে। সুমাইয়া ও রাকিব প্রেমের সম্পর্কের থেকে অভিভাবকদের না জানিয়ে ৬ মাস আগে বিবাহ করেন। বিয়ের কিছুদিন পর থেকেই রাকিব সুমাইয়াকে কারণে-অকারণে নির্যাতন করতো। ঘটনার দিন সকালে মেয়ে ও জামাতা রাকিব খানকে বাসায় রেখে ব্যক্তিগত কাজে যান নিহত সুমাইয়ার মা। কয়েক ঘন্টা পরে ফিরে এসে মেয়েকে রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন। স্থানীয়দের সহযোগীতায় সুমাইয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ত্যব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং সুমাইয়ার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করার প্রস্তুতি নেয়া হয়েছে। কিশোরীর শরীরের একাধিক স্থানে রক্তাক্ত জখম রয়েছে। পরিবারের দাবি সুমাইয়াকে তার স্বামী রাকিবই খুন করে বাসা থেকে পালিয়েছে। ঘাতক জামাই রাকিব খানকেও গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলে জানান ওসি।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: