প্রিয়াঙ্কার বিয়ে, যা বললেন প্রাক্তন প্রেমিক শাহিদ

প্রকাশিত: ২০ আগষ্ট ২০১৮, ০১:৫৫ পিএম

বলিউড এবং হলিউড ইন্ড্রাস্ট্রিতে এখন একটাই গল্প। প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের এনগেজমেন্ট।

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তাদের এনগেজমেন্ট হয়ে গেছে। বিয়ের আগে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের ‘রোকা’ অনুষ্ঠান (বিয়ের আশীর্বাদ) গত শনিবার মুম্বাইতে প্রিয়াঙ্কাদের বাড়িতেমসম্পন্ন হয়েছে। প্রিয়াঙ্কার ফ্যানক্লাবের পক্ষ থেকে আশীর্বাদ অনুষ্ঠানের কিছু ছবিও প্রকাশিত হয়েছে।

খুব কাছের কিছু বন্ধুবান্ধব আর আত্মীয়দের ডেকে গত শনিবারেই নিকের সঙ্গে ‘রোকা’ অনুষ্ঠান সেরেছেন প্রিয়াঙ্কা। বোন পরিণীতি চোপড়া, সালমানের বোন অর্পিতা আর আলিয়া ভাট ছাড়া বলিউডের আর কারো দেখা যায়নি ‘রোকা’ অনুষ্ঠানে। পরিচালকদের মধ্যে সঞ্জয় লীলা বানসালি, বিশাল ভরদ্বাজ আর কর্ণ জোহরকে নিমন্ত্রণ করেছিলেন প্রিয়াঙ্কা।

টুইটারেও প্রিয়াঙ্কা ও নিককে অভিনন্দন জানিয়েছেন, বলিউড থেকে হলিউডেরও বেশ কয়েক জন তারকাও। এমনকি, প্রিয়াঙ্কাকে অভিনন্দন জানাতে ভোলেননি তার প্রাক্তন প্রেমিক শাহিদ কাপুরও।

প্রিয়াঙ্কার বিয়ে প্রসঙ্গে শাহিদ বলেন, ‘অনেক অনেক অভিনন্দন প্রিয়াঙ্কা আর নিককে। বিয়ের মতো সুন্দর জিনিস এই দুনিয়ায় আর কিছু নেই। আমার বিয়ের পর তো আমি আরও ভাল করে বুঝেছি।

২০১৫ সালে শাহিদ কাপুর বিয়ে করেন মীরা রাজপুতকে। শাহিদ-মীরার ঘরে মিশা নামের একটি মেয়েও রয়েছে। ফের মা হতে চলেছেন শাহিদ পত্নী মীরা।

বলিউড পাড়ায় কান পাতলেই একটা সময় শোনা যেত শাহিদ কাপুর আর প্রিয়ঙ্কা চোপড়ার প্রেমকাহিনি। তবে তাদের এই সম্পর্ক বেশি দিন টেকেনি। দু’জনে একসঙ্গে কয়েকটি ছবিও করছেন। ‘থার্টি সিক্স চায়না টাউন’, ‘তেরি মেরি কাহানি’ আর ‘কমিনে’ এই তিনটে ছবিতে জুটি হিসেবেও সফল শাহিদ আর প্রিয়ঙ্কা।

বর্তমানে ‘বত্তি গুল মিটার চালু’র প্রোমোশনে ব্যস্ত সময় পার করছেন শাহিদ।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: