প্রেম করে বিয়ে, এরপর...

প্রকাশিত: ২১ আগষ্ট ২০১৮, ০৬:২৩ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জে নাছির শেখ (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। সংবাদ পেয়ে থানা পুলিশ আজ মঙ্গলবার (২১ আগষ্ট) দুপুরে উপজেলার মদনেরগাঁও থেকে নাছিরের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় স্ত্রী সুলতানা বেগম (২২) সাময়িক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।

জানা গেছে, ঈদে শিশু কন্যার জন্য নতুন জামা কিনতে গিয়ে স্ত্রী সাথে ঝগড়া হয়। এরপর রাতে অভিমান করে ট্রাক্টর চালক স্বামী নাছির শেখ (৩০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ২০১৩ সালে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের মদনেরগাঁও গ্রামের শেখ বাড়ির মজিদ শেখের ছেলে নাছির শেখ প্রেম করে মনতলা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে সুলতানা বেগমকে বিয়ে করে। তাদের ঘরে তিন বছরের কন্যা সাদিয়া আক্তার রয়েছে। 

সুলাতানা বেগম জানায়, তার স্বামী ট্রাক্টর চালক নাছির শেখ মেয়েকে ঈদের নতুন জামা কিনে দিবে বলে তাকে সোমবার সন্ধ্যায় পাশ্ববর্তী চান্দ্রা বাজারে যেতে বলে। বাড়ির উপর আরেক মৃত্যুর ঘটনায় তিনি না যেতে চাইলেও মেয়ের কারণে সন্ধ্যা বেলা চান্দ্রা বাজারে যান। সেখানে মেয়ের জন্য নতুন জামা কেনার সময় সামান্য বিষয় নিয়ে তার সাথে নাছিরের ঝগড়া হয়। যা বাড়িতে আসার পরও চলে। সে কারণে নাছির রাতের খাবার খেয়ে পাশ্ববর্তী একটি ঘরে শুয়ে পড়ে। রাতে ওই বাড়ির এক বৃদ্ধ মহিলার জানাজার জন্য আশপাশের লোকজন ডাকাডাকি করার পর নাছির না উঠায় তিনি গিয়ে ডাক দেন। কিন্তু তাতেও কোন সাড়া শব্দ না পাওয়ায় জোর পূর্বক দরজা খুলে ভিতরে প্রবেশ করে আলো জ্বালালে স্বামী নাছিরকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত দেখতে পান। 

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম জানান, থানায় অপমৃত্যু মামলা (নং-২৪), তাং ২১.৮.২০১৮ইং দায়ের হয়েছে। পোষ্ট মর্টেমের জন্য লাশ উদ্ধার করা হয়েছে। 

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: