পুজাকে গাড়ি উপহার দিবেন আজিজ

প্রকাশিত: ২১ আগষ্ট ২০১৮, ০৮:১০ পিএম

২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অংশ নেবেন চিত্রনায়িকা পূজা চেরি।  ওই পরীক্ষায় পূজা যদি ভালো রেজাল্ট করেন, তবে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ তাকে একটি লেটেস্ট মডেলের গাড়ি উপহার দেবেন।

সোমবার (২০ আগস্ট) ছিল চিত্রনায়িকা পূজার জন্মদিন। এ উপলক্ষে সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার অফিসে জন্মদিনের কেট কাটার সময় পূজাকে উদ্দেশ্য করে এমনটাই বলেন আবদুল আজিজ। ওই সময় পূজা চেরি পাশেই ছিলেন। তাকে উদ্দেশ্য করে আবদুজ আজিজ জিজ্ঞেস করেন, পূজা তোমার রেজাল্ট কেমন হবে?

উত্তরে পূজা বলেন, আমি সময় পেলে পড়ালেখা করি। মুঠোফোনে পাঠ্যবই এর ছবি তুলে রাখি। বাইরে থাকলেও ফ্রি টাইমে পড়ি। আশা আছে, অবশ্যই ভালো রেজাল্ট করবো।

এরপর আবদুল আজিজ বলেন, জাজের পক্ষ থেকে একটি ঘোষণা দিচ্ছি- পূজা যদি ভালো রেজাল্ট করে তাকে একটি গাড়ি উপহার দেয়া হবে। অবশ্যই ভালো গাড়িই দেয়া হবে। ওই সময়ে যেটা লেটেস্ট মডেল থাকবে সেটাই দেব।

২০১২ সালে জাজের প্রথম ছবি ‘ভালোবাসার রঙ’-এ শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন পূজা চেরি। কে জানতো ২০১৮ সালে এসে পূজা হবেন চিত্রনায়িকা! কয়েক বছর পর জাজের ‘নূর জাহান’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষিক্ত হন পূজা। এরপর তিনি ‘পোড়ামন ২’ ছবিতেও কাজ করেন। এই দুই ছবি দিয়ে পূজা রীতিমত তারকা বনে যান।

জাজের মুক্তির প্রতীক্ষায় থাকা ‘দহন’ ও ‘প্রেম আমার ২’ ছবিতে কাজ করেছেন পূজা। এরমধ্যে ‘দহন’ মুক্তি পাবে ৫ অক্টবর এবং ‘প্রেম আমার ২’ মুক্তি পাবে আগামী বছর ভালোবাসা দিবসে। শুধু তাই নয়, নতুন আরও দুই ছবিতে কাজ করবেন পূজা। তবে লেখাপড়ার জন্য বর্তমানে বিরতিতে আছে।

দেশের শীর্ষ এই প্রযোজক বলেন, পূজা শুধু বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ এই দুই বাংলার সবচেয়ে সম্ভাবনাময়ী নায়িকা। জন্মদিনে তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। আগামীতে পূজা হবে তারকাদের তারকা সেই কামনা করি।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: