সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

পরকীয়া প্রেমের জেরে মা-মেয়েকে খুন

২১ আগস্ট, ২০১৮ ২১:২০:২৫

ছবিঃ সংগৃহীত

মা-মেয়ে খুনের মরদেহ উদ্ধারের কয়েক ঘণ্টার মধ্যেই রহস্য উদঘাটন করেছে পুলিশ। পরকীয়া প্রেমের জেরে শিশুকন্যাসহ হত্যাকাণ্ডের শিকার হয়েছেন প্রবাসীর স্ত্রী। মাকে খুন করতে দেখে ফেলায় গলাটিপে হত্যা করা হয় ছয় বছরের শিশু কন্যাকেও।

বগুড়ায় পুলিশের হাতে আটক পরকীয়া প্রেমিক মোবারক হোসেন বকুল খুনের ঘটনার বর্ণনা দিয়েছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

মঙ্গলবার (২১ আগস্ট) দুপুরে শহরের ফুলবাড়ি উত্তরপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে আটক করা হয় বকুলকে। এর আগে সকালে শহরের বড়গোলা টিনপট্টি এলাকায় শোবার ঘর থেকে পুলিশ উদ্ধার করে রুবি বেগম ও তার শিশুকন্যা সুমাইয়ার মরদেহ।

বিকালে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা জানান, বছর দেড়েক আগে রুবির স্বামী ইউসুফ সৌদি আরব প্রবাসী হলে স্বামীর বন্ধুর ছোট ভাই মোবারক হোসেন বকুলের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন রুবি। সেই সুবাদে ওই বাড়িতে নিয়মিত যাতায়াত ছিলো বকুলের।

সোমবার রাত ১১টার দিকেও রুবির ঘরে যান তিনি। এসময় রুবি বিয়ের জন্য চাপ দিলে বাকবিতণ্ডা হয় বকুলের সঙ্গে। একপর্যায়ে রুবিকে ছুরিকাঘাত করে হত্যা করেন বকুল। রুবির চিৎকারে শিশু সুমাইয়া জেগে গেলে তাকেও শ্বাসরোধ করে হত্যা করা হয়।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: