যাদের সঙ্গে মাশরাফির ঈদ আনন্দ

প্রকাশিত: ২২ আগষ্ট ২০১৮, ১১:২৬ এএম

নিজের জন্মভূমি নড়াইলে ঈদুল আজহা পালন করছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বুধবার (২২ আগস্ট) সকালে ছেলে সাহিল মর্তুজাকে নিয়ে এলাকাবাসীর সঙ্গে নড়াইল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজ আদায় করলেন নড়াইল এক্সপ্রেস।

নামাজ শেষে নিজের এলাকার মানুষদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মাশরাফি। নিজেদের প্রিয় অধিনায়ককে কাছে পেয়ে বেশ আনন্দিত নড়াইলবাসী। প্রতিবছরই নিজের গ্রামবাসীর সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করেন মাশরাফি বিন মর্তুজা। নামাজ শেষে সাংবাদিকদের মাধ্যমে সারা দেশের মানুষদের শুভেচ্ছা জানিয়েছেন এই টাইগার কাপ্তান।

এর আগে মাশরাফি নড়াইলে আসার খবর তার ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে ঝড়ের বেগে। তিনি আসার পর থেকেই শহরের আলাদাপুর মামার বাড়িতে ফরিদপুর, যশোর, কুষ্টিয়া, নড়াইলসহ দেশের বিভিন্নস্থান থেকে মাশরাফির ভক্তরা আসতে শুরু করেছেন।

প্রিয় মাশরাফিকে এক নজর দেখার জন্য মামার বাড়িতে ভিড় করছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। প্রিয় এ তারকাকে এক নজর দেখে ও তার সঙ্গে সেলফি তুলতে পেরে আনন্দে আত্মহারা ভক্তরা।

নড়াইল জেলার প্রধান এই ঈদগাহে জামায়াতে নামাজ আদায় করেন নড়াইলের জেলা প্রশাসক (ডিসি) মো. এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার (এসপি) মোহাম্মাদ জসিম উদ্দিন, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়রসহ এলাকার বিভিন্ন শ্রেণির মানুষজন।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: