ঈদ পূর্ণমিলনী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রকাশিত: ২৫ আগষ্ট ২০১৮, ০৯:০২ এএম

“সম্প্রীতির বন্ধন-ভালোবাসার বন্ধন”। আর এই সম্প্রীতি ও ভালোবাসা একে-অপরের মধ্যে ছঁড়িয়ে দিতে সব বয়সের-সব মানুষের মধ্যে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আর এই অনুষ্ঠান উপলক্ষে আয়োজন করা হয় এক প্রীতি ফুটবল ম্যাচ।

এই প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয় কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের পাটধা রসূলপুর এডি মাদ্রাসা মাঠে। আর লাল-সবুজ এর বাংলাদেশকে বুকে ধারণ করে লাল দল বনাম সবুজ দল নামে দুটি দল উক্ত ফুটবল ম্যাচে অংশ গ্রহন করে। এসময় লাল দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন ইঞ্জিনিয়ার মো: রফিকুল ইসলাম সুলতান এবং সবুজ দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন ইঞ্জিনিয়ার মো: ওমর ফারুক। খেলায় ২৫/৩০/৩৫/৪০/৪৫ বছরের সাবেক ফুটবল খেলোয়াররা অংশ নেয়।

ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে পাটধা রসূলপুর এডি মাদ্রাসার সভাপতি মো: সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বৌলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আওলাদ হোসেন। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বৌলাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: বোরহান উদ্দিন, পাটধা রসূলপুর এডি মাদ্রাসার সুপার আলহাজ্ব হযরত মাওলানা ইসরাইল, পাটধা মচারবাইদ এর বিশিষ্ট সমাজ সেবক মো: ফজলুর রহমান মনির, মো: সাইফুল ইসলাম ফুল

মিয়া, দলিল লেখক মো: আব্দুল আওয়াল সরকার, বৌলাই ইউনিয়ন ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো: জাবেদ আলী, পাটধা রসূলপুর এডি মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য মো: রুহুল আমিন রতন, মো: আতাউর রহমান ভুট্টো ও বিডি টোয়েন্টিফর লাইভ এর কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি মো: এস. হোসেন আকাশ প্রমুখ।

খেলাটি পরিচালনা করেন, সাবেক ফুটবলার ক্রীড়াসংগঠন মো: শহিদুল ইসলাম কিবরিয়া। উক্ত খেলাটি ১-১ গোলে ড্র হয়ে ৬০ মিনিটের খেলা শেষ হয়।

ঈদ পূর্ণমিলনী ও প্রীতি ফুটবল ম্যাচটির আয়োজনে ছিলেন, ইঞ্জিনিয়ার মো: রফিকুল ইসলাম সুলতান ও ইঞ্জিনিয়ার মো: ওমর ফারুক।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: