মেয়ের সিভিতে বাবা লিখলেন অলস-বদমেজাজি, এরপর...

প্রকাশিত: ২৫ আগষ্ট ২০১৮, ০৬:৪০ পিএম

যেকোনো প্রতিষ্ঠান সিভি দেখেই প্রথমে কোন ব্যক্তির যোগ্যতা সম্পর্কে কিছুটা ধারণা অর্জন করে। যেখানে সংক্ষিপ্তাকারে দেওয়া থাকে নাম, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি। সবাই স্মার্টভাবে সিভি তৈরি করতে চায়।

কিন্তু এবার পুরো উল্টো এক ঘটনা ঘটল বাবা-মেয়ের ক্ষেত্রে। যেখানে মেয়ে লরেন মুর তার বাবাকে একটি সিভি লিখে দিতে বলেন। বাবাও লিখতে বসে যান। যেভাবে সিভি লিখতে হয় ঠিক সেভাবেই শুরু করলেন বাবা। কিন্তু ভেতরে মেয়ের গুণাগুন লিখতে গিয়ে বাবা দেখালেন সততা। বাবা এতটাই সততা দেখালেন যে, তা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হতে সময় লাগেনি। টুইটারেও ছড়িয়ে পড়েছে লরেনের সেই সিভি।

&dquote;&dquote;লরেনের বাবা সিভিতে লিখেছেন, তার মেয়ে দুই বিষয়ে পরীক্ষায় অনুত্তীর্ণ হয়েছেন। এছাড়া সারাদিন ফেসবুকে ব্যস্ত থাকে তার মেয়ে। তার মেয়ে কারও কথাই শোনে না, সে বদমেজাজি এবং অলস!

পরে বাবার লেখা সেই সিভি লরেন নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন। যেখানে অনেকেই লরেনের বাবার প্রশংসা করেন। তারা লরেনের বাবাকে ‘ফাদার অব দ্য ইয়ার’ বলে আখ্যা দিয়েছেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: