তিন দিন ব্যাপী সাংবাদিকদের প্রশিক্ষণের উদ্বোধন 

প্রকাশিত: ২৭ আগষ্ট ২০১৮, ০৭:০৯ পিএম

রাজবাড়ীতে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট এর আয়োজনে ও রাজবাড়ী প্রেসক্লাবের সহযোগীতায় তিন দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেছেন রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী। 

সোমবার (২৭ আগস্ট) সকাল ১০ টায় রাজবাড়ী সার্কিট হাউজে এ কর্মশালার উদ্বোধন করা হয়। ২টি আলাদা বিষয়ের উপর জেলার ৬৬ জন সাংবাদিক এ কর্মশালায় অংশ গ্রহণ করেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট খান মোহাম্মদ জহুরুল হক’র সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি, রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি এ.টি এম রফিক উদ্দিন মিয়া, প্রোগ্রামের সমন্নয়কারী পিআইবি’র সিনিয়র প্রশিক্ষক রাফিজা রহমান, মো. জিলহাজ্ব উদ্দিন নিপুন প্রমুখ বক্তব্য রাখেন। 

এ সময় সাংবাদিকদের জন্য দুই দিন ব্যাপী শিশু ও নারী উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার প্রথমদিন প্রশিক্ষণ প্রদান করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক রাহাত মিনহাজ ও তিনদিন ব্যাপী  অনুসন্ধান মূলক রিপোর্টিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার প্রথম দিন প্রশিক্ষণ প্রদান করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. প্রদীপ কুমার পান্ডে। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: