আবাসিক হোটেল থেকে আটক ৩০

প্রকাশিত: ২৭ আগষ্ট ২০১৮, ০৭:১৪ পিএম

ফরিদপুর শহরের দুটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২৮ নারী-পুরুষ ও হোটেলের ২ ম্যানেজারকে আটক করেছে জেলা প্রশাসন। এসময় তাদের আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।

এ বিষয়ে ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া বলেন, আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ রোধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

জানা যায়, একই দিনে দুটি পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ মল্লিক এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল চন্দ্র শীল।

ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত হোটেল নিউ গার্ডেন সিটিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ মল্লিক। অভিযানকালে ওই আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় ১২ জন পুরুষ, ৮ জন নারী ও হোটেল ম্যানেজার দুজনকে আটক করা হয়। আটককৃত হোটেলের দুই ম্যানেজারকে এক মাস করে ও অন্যদের ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালতের বিচারক।

অপরদিকে শহরের পুরাতন বাসস্ট্যান্ডে অবস্থিত আবাসিক হোটেল আলবেগে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল চন্দ্র শীল। অভিযানকালে ৪ জন পুরুষ ও ৪ জন নারীকে আপত্তিকর অবস্থায় আটক করা হয়। এ সময় বিপুল পরিমাণ কনডম ও যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়। আটককৃতদের ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালতের বিচারক।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ মল্লিক জানান, আটককৃতদের দণ্ডবিধির ১৮৬০-এর ২৯৪ ধারায় প্রত্যেককে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া হোটেলের দুই ম্যানেজারকে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: