চাচার ধর্ষণের শিকার দেড় বছরের শিশু

প্রকাশিত: ২৮ আগষ্ট ২০১৮, ১১:৫৯ পিএম

হায়রে মানুষত্ব, হায়! এ যেন পশুকেও হার মানায়। বণ্য পশুর কাছেও রক্ষা পায় শিশুরা। কিন্তু এ জঘণ্য চাচার কাছ থেকে বাচঁতে পারল না দেড় বছরের শিশু। চাচার নোংরা লালসার শিকার হতে হলো তাকে। মঙ্গলবার (২৮ আগস্ট) দুপুরে ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়নের পাচনখালি গ্রামে চাচার হাতে দেড় বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ধনবাড়ী থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ধনবাড়ী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্ত ধর্ষক সোহেলকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

জানা যায়, মঙ্গলবার দুপুরে ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়নের পাচনখালি গ্রামে নিজ বাড়িতে ঘরের ভিতর ঘুমিয়ে ছিল দেড় বছরের ওই কন্যা শিশুটি। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই শিশুর বাবার চাচাতো ভাই সোহেল রানা (১৮) ঘুমন্ত শিশুটিকে গামছা দিয়ে মুখ বেধে ধর্ষণ করে। এতে শিশুটি অজ্ঞান হয়ে পড়লে রক্তাক্ত শিশুটিকে মারা গেছে ভেবে বখাটে সোহেল গামছা দিয়ে ঢেকে রেখে চলে যায়।

পরে শিশুটির বাবা-মা বাড়িতে এসে এ অবস্থা দেখে শিশুটিকে উদ্ধার করে পার্শ্ববর্তী সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে শিশুটির অবস্থার আরো অবনতি হলে শিশুটিকে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মমতাজ উদ্দিন আহমেদ রাকিব জানান, শিশুটির যৌনাঙ্গে ব্যাপক আঘাতপ্রাপ্ত ও রক্তক্ষরণ হয়েছে। শিশুটির অবস্থা অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: