ভিজিডি’র ১২০ বস্তা চাল উদ্ধার

প্রকাশিত: ২৯ আগষ্ট ২০১৮, ০৫:০০ এএম

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার ৩ নম্বর ধুবিল ইউনিয়ন পরিষদের পাশের একটি নির্মাণাধীন বাড়ি থেকে ১২০ বস্তা ভিজিডি’র চাল উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ।

মঙ্গলবার (২৮ আগস্ট) বিকেল সাড়ে ৫ টার দিকে সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম ভিজিডি’র চাল গুলো উদ্ধারসহ ত্রাণের চাল আত্মসাৎ এর সাথে জড়িত থাকার অভিযোগে ধুবিল কাটার মহল গ্রামের সোহেল(২০)ও নাজমুল হক(২১) নামের ২ যুবককে আটক করেছে। 

তিনি জানান-ধুবিল ইউনিয়ন পরিষদে ২৬৭ জন দুস্থ মহিলাদের মধ্যে ভিজিডি’র চাল বিতরণ চলছিল। গোপন সংবাদের ভিত্তিতে পরিষদের পাশে মোজাফফর হোসেনের নির্মাণাধীন বাড়ি থেকে ১২০ বস্তা ভিজিডি’র চাল উদ্ধার করা হয়। প্রতিটি বস্তায় ৩০ কেজি করে চাল রয়েছে। 

এ ব্যাপারে ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম হাসান সহন তালুকদার জানান, পুলিশের জব্দকৃত চাল আত্মসাৎ করা হয়নি। আমার ইউনিয়নে ২৬৭ জন সুবিধা ভোগী রয়েছে। এর মধ্যে মঙ্গলবার  ১৯৭ জনকে ২ মাসের ৬০ কেজি করে চাল বিতরণ করা হয়। সুবিধাভোগীরা চাল উত্তোলন করে স্থানীয় বেপারীদের নিকট বিক্রি করে দিয়েছে। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: