প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

আরমান হোসেন

সিনিয়র করেসপন্ডেন্ট

বিদেশি চ্যানেল নয়

বিটিভি দেখার আহ্বান জানাল চিফ হুইপ

২৯ আগস্ট, ২০১৮ ২৩:৪৩:০০

ছবি: সংগৃহীত

বিদেশী চ্যানেল পরিহার করে বিটিভিসহ দেশীয় চ্যানেলের বিভিন্ন অনুষ্ঠান দেখার জন্য দেশবাসীকে আহবান জানিয়েছেন জাতীয় সংসদের চিফ হুইপ আসম ফিরোজ।

‘সংসদ বাংলাদেশ টেলিভিশন’ চ্যানেলটি সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে বুধবার (২৯ আগস্ট) সংসদ সচিবালয় এবং বাংলাদেশ টেলিভিশন এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে একথা বলেন তিনি।

চিফ হুইপ বলেন, বাংলাদেশকে উন্নত ও সুখী সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি সরকারের মাঠ পর্যায়ে উন্নয়ন কর্মকান্ড সংসদ টেলিভিশন ও বাংলাদেশ টেলিভিশনে অধিক হারে প্রচারের আহবান জানান। সংসদ বাংলাদেশ টেলিভিশনকে বাংলাদেশ টেলিভিশনের সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানান।

অনুষ্ঠানে সংসদ সচিবালয়ের পক্ষে মহাপরিচালক ও অতিরিক্ত সচিব (বিএন্ডআইটি) শাহানা আক্তার, বাংলাদেশ টেলিভিশনের পক্ষে এস এম হারুন অর রশীদ, মহাপরিচালক স্বাক্ষর করেন। চিফ হুইপ সংসদ বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সচিব ড. মো. আব্দুর রব হাওলাদার, অতিরিক্ত সচিব, মো: নুরুজ্জামান, আ. ই. ম. গোলাম কিবরিয়া, স্বপন কুমার বড়াল, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, যুগ্ম-সচিব খোদেজা আক্তার খানম, ছুমিয়া খানম এবং সংসদ বাংলাদেশ টেলিভিশনের পরিচালক প্রোগ্রাম এন্ড নিউজ এস.এম মঞ্জুরসহ প্রমুখ।

বিডি২৪লাইভ/আরএইচ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: