চারজনকে পিষে দিল মদ্যপ যুবকের গাড়ি

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০১৮, ১২:২০ এএম

ফুটপাতে চারজন ঘুমন্ত শ্রমিকের ওপর দিয়ে গাড়ি চালিয়ে পিষে দিয়েছেন এক যুবক। এতে গুরুতর আহত হন চারজনেই। পরে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যায়। অপর দুইজনও বর্তমানে জীবন সংষয়ে রয়েছেন। শুক্রবার (৩১ আগস্ট) গভীর রাতে ভারতের রাজস্থানের জয়পুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, মধ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিল ওই যুবক।

স্থানীয় পুলিশ কর্মকর্তা নরেন্দ্র জানান, শুক্রবার রাতে ফুটপাতে শুয়ে থাকা চার ব্যক্তির ওপর দিয়ে গাড়ি চালিয়ে যায় এক ব্যক্তি। ওই ঘটনায় চারজন জখম হয়েছিলেন। রাতেই তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবার সকালে দুই জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

শুক্রবার রাতেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ভরত ভূষণকে। তার রক্তে স্বাভাবিকের চেয়ে নয় গুণ বেশি মাত্রায় অ্যালকোহল ছিল। তার বিরুদ্ধে খুনের চেষ্টা এবং মদ্যপ অবস্থায় বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে মামলা করা হয়েছে।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যমগুলোও একই কথা বলছে, চালক বিজেপি নেতার ছেলে ৩৫ বছর বয়সী ভরত ভূষণ মিনা মধ্যপ অবস্থায় ছিলেন।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: